BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

গুগলে ‘রশিদ খানের স্ত্রী’ লিখে সার্চ করলেই দেখাচ্ছে অনুষ্কা শর্মার নাম! কেন জানেন?

Published by: Subhajit Mandal |    Posted: October 12, 2020 2:19 pm|    Updated: October 12, 2020 4:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আফগান ক্রিকেটার রশিদ খানের (Rashid Khan) স্ত্রীর নাম অনুষ্কা শর্মা! কী, বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলে গুগলে সার্চ করে দেখুন। গুগল সেটাই দেখাচ্ছে। জনপ্রিয় এই সার্চ মেশিনে ‘Rashid khan Wife’ সার্চ করলেই ভেসে আসছে টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি অনুষ্কা শর্মার নাম। আর সেটা নিয়েই নেটদুনিয়ায় শুরু হয়েছে রসিকতা।

Google search shows Afghan cricketer Rashid Khan's wife is Anushka Sharma, Here is Why

রশিদ খান, এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা স্পিনার। আপাতত আইপিএলে (IPL 2020) সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে ব্যস্ত তিনি। দলকে টেনে প্লে-অফে তোলার দায়িত্ব তাঁরই কাধে। মজার কথা হল, টিম ইন্ডিয়ার ফার্স্ট লেডি তথা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma) এখন আমিরশাহীতেই আছেন। অন্ত্বসত্ত্বা অবস্থাতেই তিনি আইপিএলে কোহলির দল আরসিবিকে সমর্থন করতে পৌঁছে গিয়েছেন আমিরশাহীতে। আর আমিরশাহীতে স্ত্রী অনুষ্কার আগমন তাতিয়ে দিয়েছে কোহলিকেও (Virat Kohli)। গত ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলে গ্যালারিতে থাকা স্ত্রীর উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়তে দেখা গিয়েছে আরসিবি অধিনায়ককে। আসলে এই প্রথম নয়, বিরাট এবং অনুষ্কার সম্পর্ক যে কতটা গভীর তা বারবার প্রকাশ্যে এসেছে। অথচ সেই অনুষ্কা শর্মার সঙ্গেই কিনা নাম জড়িয়ে গেল আফগান ক্রিকেটারের। তাও আবার গুগল সার্চে।

[আরও পড়ুন: ধোনির ছোট্ট মেয়েকে ধর্ষণের হুমকি, অবশেষে পুলিশের জালে গুজরাটের ‘নাবালক’]

কিন্তু কেন এমন হচ্ছে? আসলে, কিছুদিন আগে একসঙ্গে অনুষ্কা শর্মা এবং রশিদ খান সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিংয়ে উপরের সারিতে উঠে এসেছিলেন। বিষয়টি শুরু হয় রশিদ খানের এক মন্তব্যের জেরে। নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সমর্থকদের প্রশ্নের উত্তরে রশিদ খান জানান, যে তাঁর প্রিয় বলিউড অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টা। তারপরই রশিদ এবং অনুষ্কাকে নিয়ে বহু ওয়েবসাইট খবর করে। এদের দুজনের নাম একসঙ্গে বহুবার গুগলে সার্চও করেন বহু মানুষ। সম্ভবত সেকারণেই, রশিদের স্ত্রীর নাম জানতে চাইলে ভুল করে অনুষ্কার নাম দেখাচ্ছে। আসলে কিন্তু রশিদ খান এখনও অবিবাহিত। তিনি শপথ নিয়েছেন আফগানিস্তানকে বিশ্বকাপ না জিতিয়ে বিয়ে করবেন না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement