১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কোহলিকে নিয়ে মশকরা করার ফল, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ভাজ্জি

Published by: Sulaya Singha |    Posted: May 10, 2019 7:34 pm|    Updated: May 10, 2019 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টাইল স্টেটমেন্ট দিয়ে নয়, বিরাট কোহলি প্রতিদিনই নিজের ভক্তের সংখ্যা বাড়িয়ে চলেছেন দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে। ব্যাট হাতে বাইশ গজে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। তা সে যে ফরম্যাটই হোক না কেন। সাফল্যের শিখরে বিরাজমান ক্যাপ্টেন কোহলি স্বাভাবিকভাবেই মাঠ ও মাঠের বাইরে মোটা অঙ্কের অর্থও উপার্জন করছেন। কিন্তু সেই অর্থের জন্য সোশ্যাল মিডিয়ায় কোহলিকে নিয়ে মশকরা করলেন তাঁরই পুরনো সতীর্থ হরভজন সিং। তবে সে ঠাট্টা যে এভাবে বুমেরাং হয়ে তাঁর দিকেই ফিরবে, তা হয়তো ভাবেননি ভাজ্জি। প্রিয় তারকার পাশে দাঁড়িয়ে হরভজনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের পর মোহনবাগানেও শুরু স্প্যানিশ জমানা, নাম ঘোষণা নয়া কোচের]

kohli-instagram

ঘটনাটা খানিকটা এরকম। সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন কোহলি। তিনি যে পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন, তারই শুটের একটি ছবি। সঙ্গে লিখেছেন, “প্রতিদিনই কিছু না কিছু শেখার আর অভিজ্ঞতা অর্জনের সুযোগ মেলে। নম্র থাকুন।” এই ছবিতেই হরভজন কমেন্ট করেন, “আর প্রতিদিনই তুমি আরও আরও অর্থ উপার্জনের সুযোগ পাও।” নেহাতই মশকরার ছলে বন্ধু কোহলির ছবিতে এ মন্তব্য করেছিলেন ভারতীয় স্পিনার। কিন্তু তার ফল হল অন্যরকম। ভারত অধিনায়ককে নিয়ে মজা করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই ট্রোলড হলেন। অনেকেই বলতে শুরু করেন, হিংসার বশেই নাকি একথা বলেছেন ভাজ্জি। অনেকে আবার কটাক্ষ করে বলেন, বিরাটের ছবিতে কমেন্ট করে বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া যাবে না। নেটিজেনদের কথায়, অনেক পরিশ্রম করে এই সাফল্য পেয়েছেন বিরাট। তাই এমন মন্তব্য করা হরভজনের মোটেই উচিত হয়নি।

harbhajan

যদিও নেটদুনিয়ার এমন শোরগোল নিয়ে মাথা ঘামাননি দুই তারকা। এমন ছোটখাটো মশকরা তো সতীর্থদের মধ্যেই হয়ে থাকে। এতে যে তাঁদের সম্পর্কে কোনও ফাটল ধরবে না, তেমনটাই মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। উল্লেখ্য, ইনস্টাগ্রামে সেরা জনসংযোগকারী তারকা হিসেবে পরপর দু’বছর পুরস্কৃত হলেন কোহলি। তাই এই প্ল্যাটফর্মে যে তাঁকে নিয়ে কোনও কটাক্ষ শুনতে রাজি নন ভক্তরা, এ ঘটনা তারই প্রমাণ।

[আরও পড়ুন: ইগরকেই সুনীল ছেত্রীদের কোচ হিসাবে বেছে নিল টেকনিক্যাল কমিটি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement