BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ধারাবাহিক পারফরম্যান্সের পরও ব্রাত্য সূর্যকুমার! জাতীয় নির্বাচকদের একহাত নিলেন হরভজন

Published by: Subhajit Mandal |    Posted: October 27, 2020 3:48 pm|    Updated: October 27, 2020 3:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মার ফিটনেস নিয়ে ধোঁয়াশা, এবং জাতীয় দলে তাঁর সুযোগ না পাওয়া নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। এবার প্রশ্ন উঠল আরও এক তারকার সুযোগ না পাওয়া নিয়ে। তিনি মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব  (Suryakumar Yadav) । যিনি কিনা গত কয়েক মরশুম ধরে লাগাতার ভাল পারফর্ম করে আসছেন। কিন্তু জাতীয় দলের শিকে তাঁর কপালে ছেঁড়েনি। এবারেও মুম্বইয়ের হয়ে আইপিএলে নিয়মিত পারফর্ম করা সত্বেও ব্রাত্য থেকে গিয়েছেন সূর্য। প্রথমে শোনা গিয়েছিল অন্তত সীমিত ওভারের ক্রিকেটে ডাক পেতে পারেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তিন ফরম্যাটের কোনওটিতেই সূর্যকুমারকে সুযোগ দেননি নির্বাচকরা। যা নিয়ে এবার নির্বাচকদের একহাত নিলেন হরভজন সিং (Harbhajan Singh)।

এক টুইটে ভাজ্জির প্রশ্ন, সুযোগ পেতে হলে আর কী কী করতে হবে সূর্যকে? তিনি বলছেন,”জানি না। ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য সূর্যকুমার যাদবকে আর কী কী করতে হবে? ও আইপিএলের সব মরশুমে এবং রনজি ট্রফিতেও নিয়মিত ভাল খেলছে। জানি না একেক জনের জন্য একেক রকম নিয়ম নাকি। আমি নির্বাচকদের অনুরোধ করব, দয়া করে এবার সূর্যকুমার যাদবের পারফম্যান্সের দিকে একটু নজর দিন।”

[আরও পড়ুন: আইপিএলে দিব্যি অনুশীলন করছেন! অস্ট্রেলিয়া সফরে রোহিতের ‘বাদ পড়া’ নিয়ে প্রশ্ন গাভাসকরের]

বস্তুত, সূর্যকুমার যাদবের দল থেকে বাদ পড়া নিয়ে প্রশ্ন অনেকের মনেই জেগেছে। তাঁর পরিবর্তে মণীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, এমনকী শুভমন গিলও সুযোগ পেয়েছেন। কিন্তু সূর্য সুযোগ পাননি। অথচ, আইপিএলে এই তিনজনের মতোই নিয়মিত পারফর্ম করে আসছেন তিনি। তাও গত কয়েক মরশুম ধরে। আর শুধু আইপিএল কেন রনজিতেও গত কয়েক মরশুমে বেশ চমকপ্রদ পারফরম্যান্স দেখিয়েছেন মুম্বইয়ের তারকা। তা সত্বেও এখনও পর্যন্ত জাতীয় দলে খেলার সুযোগ হয়নি। হরভজন তাই প্রশ্ন তুলেছেন, আর কী কী করতে হবে ওকে?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement