BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দাউদ ঘনিষ্ঠ গ্যাংস্টারের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল হার্দিক পাণ্ডিয়ার বিরুদ্ধে

Published by: Sulaya Singha |    Posted: November 12, 2021 7:07 pm|    Updated: November 12, 2021 7:44 pm

Hardik Pandya allegedly involved in rape-molestation case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না হার্দিক পাণ্ডিয়ার। কাঁধে চোট থাকায় বিশ্বকাপে নজর কাড়তে ব্যর্থ হয়েছেন তিনি। সমালোচিত হয়েছে তাঁর পারফরম্যান্সও। এমনকী নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেও রাখা হয়নি ভারতীয় দলের অলরাউন্ডারকে। আর এবার হার্দিকের (Hardik Pandya) বিরুদ্ধে উঠল ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ! তবে তিনি একা নন, ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেল এবং ক্রিকেট কর্মকর্তা রাজীব শুক্লার বিরুদ্ধেও।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানা গিয়েছে, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) ঘনিষ্ঠ রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি হার্দিকের বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই অভিযোগ পত্রের ছবি। যেখানে দেখা যাচ্ছে, হার্দিক পাণ্ডিয়ার পাশাপাশি একই অভিযোগ রয়েছে ক্রিকেটার মুনাফ প্যাটেল, প্রাক্তন বিসিসিআই চেয়ারম্যান রাজীব শুক্লা এবং পৃথ্বীরাজ কোঠারি নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

[আরও পড়ুন: T20 World Cup: পাকিস্তানকে সমর্থন করে কটাক্ষের শিকার সানিয়া, জুটল ‘দেশদ্রোহী’ তকমা]

রেহনুমার অভিযোগ, তাঁর স্বামী রিয়াজ, যিনি দাউদের মতোই অন্ধকার জগতের সদস্য, তিনিই নাকি নিজের স্ত্রীকে জোর করে হাই-প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে যৌন মিলনে আবদ্ধ হতে বলতেন। এমনকী স্বামীর বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তিনি। আর সেই তালিকাতেই নাকি উঠে এসেছে হার্দিকদের নাম। যদিও কোথায়, কবে, কীভাবে এঁদের হাতে নির্যাতিতা হয়েছিলেন তিনি, পুলিশকে সেসব বিস্তারিত কোনও তথ্য এখনও দিতে পারেননি রেহনুমা। পুলিশ জানিয়েছে, এই অভিযোগের পক্ষে এখনও কোনও শক্তপোক্ত প্রমাণ মেলেনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রেহনুমার কথায়, “আমি এফআইআর দায়ের করতে চাইলেও তা নেওয়া হয়নি। গত সেপ্টেম্বরেই এ নিয়ে একটা আবেদনপত্র জমা দিয়েছিলাম। নভেম্বর হয়ে গেল, কিন্তু কোনও পদক্ষেপ করা হয়নি। উলটে তদন্তের জন্য আমার থেকে টাকা চাওয়া হয়েছে। যাতে আমি রাজি হয়নি। আমি তো কোনও দোষ করিনি, ওরা করেছে।” তাঁর আরও দাবি, ১৫ বছর ধরে স্বামী তাঁকে দেহব্যবসার কাজে ব্যবহার করছেন। তাই স্বামী ও বাকি অভিযুক্তদের উপযুক্ত শাস্তির আরজি জানিয়েছেন রেহনুমা। তাঁর আবেদনপত্রটি জমা পড়ার কথা পুলিশের তরফে নিশ্চিতও করা হয়েছে।

munaf
মুনাফ প্যাটেল

[আরও পড়ুন: T20 World Cup 2021: বিশ্বকাপে তিন ছক্কায় উড়িয়েছেন পাকিস্তানকে, ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধেও জয়ী ম্যাথু ওয়েড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে