১১ ফাল্গুন  ১৪২৬  সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ ফাল্গুন  ১৪২৬  সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর সেপ্টেম্বর থেকে আন্তর্জাতিক বাইশ গজে দেখা যায়নি তাঁকে। কিন্তু বিভিন্ন কারণে তিনি মাঝেমধ্যেই উঠে আসছেন শিরোনামে। কথা হচ্ছে হার্দিক পাণ্ডিয়ার। বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে সদ্য বাগদান সেরেছেন ভারতীয় অলরাউন্ডার। তাঁর প্রেমকাহিনী ও অকস্মাৎ বাগদান এখনও অনুরাগীদের চর্চায়। তারই মধ্যে এবার অত্যন্ত দামী ঘড়ি পরে পাপারাজ্জিদের নজর কাড়লেন তিনি।

নিজের স্টাইল আর লুক নিয়ে বরাবরই সচেতন হার্দিক। জ্যাকেট থেকে সানগ্লাস, জুতো থেকে ঘড়ি, সবকিছুর পিছনেই মোটা অঙ্ক খরচ করেন তিনি। এসব ব্যাপারে সর্বদা ফ্যাশনে ইন থাকতেই পছন্দ করেন অলরাউন্ডার। এবারও তার ব্যতিক্রম হল না। এবার হার্দিকের হাতের ঘড়িটি এবং স্নিকার্স উঠে এল নেটিজেনদের আলোচনায়। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি হন পাণ্ডিয়া। যেখানে মেডুসার চিহ্ন দেওয়া কালো রঙের একটি স্নিকার্স পরেছিলেন তিনি। দাম জানেন? ৫০ হাজার টাকা। তাঁর কর্ডের পাজামাটির মূল্য দেড় লক্ষ টাকা। তাঁর পরনের শার্টটিও ছিল বেশ দামী। কিন্তু এসবকে ছাপিয়ে গেল হার্দিকের হাতের ঘড়িটি। প্যাটেক ফিলিপ কোম্পানির 5740/1G মডেলটির ভারতীয় মুদ্রায় আনুমানিক মূল্য এক কোটি দশ লক্ষ টাকা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। এক কোটিরও বেশি মূল্যের ঘড়ি হাতে পরেছেন ভারতীয় তারকা।

Pandya

[আরও পড়ুন: বিশ্বকাপের প্রতিশোধ! রাহুল-শ্রেয়াসের চওড়া ব্যাটে রুদ্ধশ্বাস ম্যাচ জয় ভারতের]

হবে না-ই বা কেন। অল্প সময়ের মধ্যেই নিজেকে প্রমাণ করে ভারতীয় দলের অন্যতম স্তম্ভে পরিণত হয়েছেন। চোটের কারণে দীর্ঘদিন বাইরে থাকায় সীমিত ওভারে তাঁর অনুপস্থিতি ভালই অনুভব করছে টিম ইন্ডিয়া। তাছাড়া বিভিন্ন বিজ্ঞাপন থেকে মোটা অঙ্কের আয় রয়েছে হার্দিকের। এখানেই শেষ নয়, আইপিএল থেকেও বড়সড় উপার্জন করেন তিনি। তাই নিজের লাইফস্টাইল মেনটেন করতে কোনও কসুর করেন না তিনি। তাঁর এই স্টাইল পাপারাজ্জিদের নজর এড়ায়নি।

আপাতত বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিহ্যাবে রয়েছেন হার্দিক। নিউজিল্যান্ডে ভারতীয় এ দলে সুযোগ পেয়েছিলেন। কিন্তু ফিটনেস টেস্টে পাশ না করায় শেষমেশ তাঁকে বাদ পড়তে হয়। এরপর মনে করা হয়েছিল, কিউয়িদের বিরুদ্ধে হয়তো সিনিয়র দলে যোগ দিতে পারবেন। কিন্তু পুরোপুরি ফিট না হওয়ায় টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে ডাক পাননি তিনি।

[আরও পড়ুন: পাঁচ বছরেই ২২ গজে কামাল, কভার ড্রাইভে চমকে দিচ্ছে ‘বিস্ময় বালক’ শুভজিৎ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং