১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হারলাম তো কী! ভারতের বিরুদ্ধে ম্যাচের পর গ্যালারিতেই বান্ধবীকে প্রেম নিবেদন হংকং তারকার

Published by: Subhajit Mandal |    Posted: September 1, 2022 11:10 am|    Updated: September 1, 2022 11:10 am

Hong Kong batter Kinchit Shah got down on one knee and proposed to his girlfriend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম মানে না কোনও বাধা, মানে না কোনও ভয়, মানে না বাস্তবের জটিলতা। আন্তর্জাতিক ম্যাচ মানেই তো পারস্পারিক প্রতিদ্বন্দ্বিতা, দ্বন্দ্ব আর শত্রুতাও বটে। এ হেন শত্রুতার বাতাবরণেও তাই নিঃসংকোচে বলে ফেলা যায় মনের কথা। নেহাৎই প্রেমের জোরে কিংবা ভালবাসার অধিকারে। কখনও একান্ত গোপনে, আবার কখনও জনসমক্ষে হাজারো মানুষের ভিড়ে প্রেম নিবেদন করে দেওয়া যায় মনের মানুষকে। সেটাই করলেন হংকংয়ের তারকা কিঞ্চিত শাহ (Kinchit Shah)।

বুধবার দুবাইতে ভারত-হংকং ম্যাচ (India Hong Kong Match) শেষে গ্যালারিতেই প্রেমিকাকে হাঁটু মুড়ে প্রেম নিবেদন করলেন হংকংয়ের কিঞ্চিত শাহ। ম্যাচ শেষে সোজা ভিআইপি গ্যালারিতে চলে যান কিঞ্চিত। সেখান থেকেই খেলা দেখছিলেন তাঁর প্রেমিকা। কাছে গিয়েই হাঁটু মুড়ে বসে নিজের প্রিয়জনকে প্রেমপ্রস্তাব দিলেন তিনি। তাঁর হাতে ছিল আংটি। প্রেমিককে এভাবে প্রোপোজ করতে দেখে প্রথমে খানিকটা চমকে যান তরুণী। তারপরই অবশ্য হাসি ফোটে তাঁর মুখে। প্রেমিকের হাত থেকে আংটি পরে নিয়ে সম্মতি দিয়ে দেন তাঁর বিয়ের প্রস্তাবে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কিঞ্চিতের সেই প্রেম প্রস্তাবের ভিডিও।

[আরও পড়ুন: কিং ইজ ব্যাক! হংকংয়ের বিরুদ্ধে অর্ধশতরান বিরাটের ব্যাটে, দুর্দান্ত ইনিংস সূর্যকুমার যাদবের]

মাঠের বাইরে প্রেমিকাকে প্রেম প্রস্তাব দিয়ে নজর কাড়লেও কিঞ্চিতরা কিন্তু খেলার মাঠে ভারতকে খুব একটা বেগ দিতে পারেননি। ভারতের বিরুদ্ধে ৪০ রানে হারতে হয়েছে হংকংকে। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে একাধিক রেকর্ডের মালিকও হয়েছেন ভারতীয়রা। গতকালের এই ম্যাচ ছিল মূলত বিরাট কোহলির (Virat Kohli)। ৪৪ বলে ৫৯ রানের ইনিংসে বিরাটকে যেন দেখা গিয়েছে পুরনো ঝলকে। শুধু তাই নয়, ছ’বছর বাদে এদিনের ম্যাচে বলও করতে দেখা যায় কোহলিকে। ডেথ ওভারে বল করতে গিয়েও মাত্র ৬ রান দেন তিনি।

[আরও পড়ুন: প্রাপ্তি বিরাট-সূর্যর অনবদ্য ইনিংস, হংকংকে হারিয়ে এশিয়া কাপের সুপার ফোরে ভারত]

এদিনের ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) আবার জোড়া রেকর্ডের মালিক হয়েছেন। প্রথম ব্যাটার হিসাবে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সাড়ে ৩ হাজার রানের গণ্ডি পেরিয়েছেন রোহিত। অধিনায়ক হিসাবে জয়ের নিরিখেও বিরাট কোহলিকে ছুঁয়ে ফেলেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে