১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাটকে কৃতজ্ঞতা জানিয়ে বিশেষ জার্সি উপহার হংকং ক্রিকেটের, ধন্যবাদ কোহলির

Published by: Anwesha Adhikary |    Posted: September 1, 2022 12:54 pm|    Updated: September 1, 2022 5:19 pm

Hong Kong cricketers gift special jersey to Virat Kohli, he reacts | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পরে ফের স্বমহিমায় ফিরে এলেন বিরাট কোহলি (Virat Kohli)। ভক্তদের প্রত্যাশা পূরণ করে ৫৯ রানের ইনিংস খেললেন কিং কোহলি। নেটদুনিয়ায় উপচে পড়া প্রশংসার মধ্যেই একটি বিশেষ উপহার পেলেন তিনি। প্রতিপক্ষ হংকংয়ের খেলোয়াড়রা সকলে মিলে সই করে একটি জার্সি উপহার দিলেন বিরাটকে। গোটা একটা প্রজন্মকে উদ্বুদ্ধ করেছেন বিরাট, এমনই বার্তা দিলেন হংকংয়ের (Hong Kong) ক্রিকেটাররা। অন্যদিকে, ছয় বছর পরে আন্তর্জাতিক ক্রিকেটে বল করেও সকলের নজর কেড়ে নিয়েছেন বিরাট।

হংকংয়ের খেলোয়াড়দের সই করা একটি জার্সির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিরাট। সেই জার্সিতে লেখা রয়েছে, “বিরাট, একটি প্রজন্মকে উদ্বুদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। আমরা তোমার পাশে আছি। আগামী দিনগুলি তোমার জন্য আরও ভাল হয়ে উঠবে। প্রচুর ভালবাসা রইল।” জার্সির ছবি পোস্ট করে হংকং ক্রিকেটকে ধন্যবাদ জানিয়েছেন বিরাট। তিনি লিখেছেন, “হংকং ক্রিকেটকে অনেক ধন্যবাদ। তোমাদের এই উদ্যোগ খুবই মিষ্টি।”

[আরও পড়ুন: হারলাম তো কী! ভারতের বিরুদ্ধে ম্যাচের পর গ্যালারিতেই বান্ধবীকে প্রেম নিবেদন হংকং তারকার]

অন্যদিকে, ছয় বছর পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফের বোলিং করলেন বিরাট। হংকং (India vs Hong Kong) ইনিংসের ১৭তম ওভারে বিরাটের হাতে বল দেখে বেশ অবাক হয়ে যান ক্রিকেটপ্রেমীরা। তবে গোটা ম্যাচে মাত্র এক ওভারই বল করেছেন বিরাট। কোনও উইকেট না পেলেও ওই ওভারে মাত্র ছয় রান দিয়েছেন তিনি। এর আগে শেষবার ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বল করেছিলেন বিরাট। ওই ম্যাচের শেষ ওভারে মাত্র ৭ রান আটকে রাখার জন্য বিরাটের উপরেই ভরসা করেছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু সেদিন বল হাতে ভারতকে জেতাতে পারেননি বিরাট।

বিরাটের অপরাজিত হাফ সেঞ্চুরি এবং সূর্যকুমার যাদবের ঝোড়ো ব্যাটিংয়ে ভর করে হংকংয়ের বিরুদ্ধে ১৯২ রান তোলে ভারত। জবাবে ১৫২ রানে ইনিংস শেষ করে হংকং। টানা দুই ম্যাচে জয় পেয়ে এশিয়া কাপের সুপার ফোরে পৌঁছে গিয়েছে রোহিত শর্মা ব্রিগেড। এই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসাবে পাকিস্তান এবং হংকংয়ের মধ্যে একটি দল সুপার ফোরে চলে যাবে। এশিয়া কাপের সুপার ফোর পর্যায়ে রাউন্ড রবিন ফরম্যাটে চারটি দলের খেলা হবে। সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়া দু’টি দল ফাইনাল খেলবে।

[আরও পড়ুন: দাউদ ইব্রাহিমের সন্ধান দিলেই মিলবে ২৫ লক্ষ, ঘোষণা NIA’র]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে