BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘অনেক দিন দেখা নেই, ‌মেয়েকে খুব মিস করছি’, আইপিএল শুরুর আগে মন খারাপ শামির

Published by: Abhisek Rakshit |    Posted: September 13, 2020 1:43 pm|    Updated: September 13, 2020 4:22 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আর কয়েকদিনের অপেক্ষা। তারপরই শুরু হবে এ বছরের IPL। তবে করোনা (COVID-19) সংক্রমণের কথা মাথায় রেখে এবার আর দেশে নয়, দুবাইয়ে (‌Dubai) আয়োজিত হতে চলেছে এই টুর্নামেন্ট। দীর্ঘদিন পর ফের মাঠে নামবেন ক্রিকেটাররা। তবে এসবের মাঝেও মন খারাপ ভারতীয় পেসার মহম্মদ শামির (Mohammed Shami)। নিজের ছোট্ট মেয়েকে অনেকদিন দেখেন না, সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে আবেগঘন হয়ে এমনই মন্তব্য কিংস ইলেভেন পাঞ্জাবের (Kings XI Punjab) এই ক্রিকেটারের।

[আরও পড়ুন: করোনা আবহে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার কে? জানিয়ে দিলেন পিটারসেন]

সাক্ষাৎকারে শামিকে বলতে শোনা যায়, ‘‌‘‌লকডাউনের (Lockdown) কারণে অনেকদিন হয়ে গেল মেয়েকে দেখিনি। ও খুব তাড়াতাড়ি বড় হচ্ছে। আমি খুব মিস করছি মেয়েকে।’‌’ এদিকে, করোনা আবহে বহুদিন পর মাঠে নামা প্রসঙ্গে তাঁর বক্তব্য, ‘‌‘‌বহুদিন পর আবার ক্রিকেট খেলব। বাচ্চারা যেরকম লজেন্স দেখলে খুশি হয়, ক্রিকেটাররাও তেমনই খুশি হয়েছেন। আমরা বৃহস্পতিবার একটি অনুশীলন ম্যাচও খেলেছি। সবাই আস্তে আস্তে ছন্দে ফিরছে। আমার কিন্তু কোনও পার্থক্যই মনে হচ্ছে না।’‌’‌

[আরও পড়ুন: স্প্যানিশ তারকা তিরিকে সই করিয়ে রক্ষণ আরও মজবুত করল এটিকে-মোহনবাগান]

এদিকে, প্রথমবারের জন্য টি–টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজিত হতে চলেছে শ্রীলঙ্কায় (Sri Lanka)। আগামী ১ অক্টোবর মেগা নিলাম। তাতে ভারত থেকে দেখা যাবে মুনাফ প্যাটেলকে। এছাড়াও থাকবেন ক্রিস গেইল, ডারেন সামিদের মতো তারকারাও। এছাড়াও শাহিদ আফ্রিদি, সাকিব আল হাসানের মতো ক্রিকেটারদেরও দেখা যাবে এই টুর্নামেন্টে। আইপিএল শেষ হলেই আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত। যদিও গত আগস্টেই এই টুর্নামেন্টটি হওয়ার কথা থাকলেও করোনা আবহে তা পিছিয়ে গিয়েছিল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement