BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

শেহওয়াগকে মাঠেই মারতে চেয়েছিলেন শোয়েব! এখনও রাগ কমেনি পাক তারকার

Published by: Abhisek Rakshit |    Posted: August 2, 2020 3:56 pm|    Updated: August 2, 2020 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ভারত–পাকিস্তান ক্রিকেট মানেই সেই ম্যাচে স্লেজিং থাকবেই। বরাবরই তা দেখা গিয়েছে। আর স্লেজিংয়ের প্রসঙ্গে শোয়েব আখতারকে (Shoaib Akhtar) বলা বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag) ‘‌বাপ বাপ হোতা হ্যায়!‌’র কথা হয়তো ভারতের বহু ক্রিকেটপ্রেমীর মনেই রয়েছে। কয়েক বছর আগে শেহওয়াগ এক অনুষ্ঠানে শাহরুখ খানকে (Shahrukh Khan‌)‌ বলেছিলেন সেই ঘটনার কথা। তবে ঘটনার সত্যতা কখনওই স্বীকার করেননি শোয়েব। সম্প্রতি একটি শো‌য়ে সেই ঘটনার কথা উঠতেই এবার শেহওয়াগকে মারার কথাই বলে বসলেন প্রাক্তন পাক ক্রিকেটার।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন ক্লাবেই খেলতে চান, আরও ২ বছরের জন্য এটিকে-মোহনবাগানে জবি জাস্টিন]

সেদিনের অনুষ্ঠানে বীরেন্দ্র শেহওয়াগ সবার সামনেই বলেছিলেন, কোনও এক ভারত–পাকিস্তান‌ ম্যাচে তিনি প্রায় ২০০ রানের কাছাকাছি চলে গিয়েছিলেন। সেই সময় আখতার বারবার তাঁকে শর্ট বল ও বাউন্সার দিচ্ছিলেন। যাতে শেহওয়াগ হুক শট খেলতে গিয়ে ক্যাচ তুলে দেন! কিন্তু বীরু সেই ফাঁদে পা দিচ্ছিলেন না। সেই সময় আখতার তাঁকে স্লেজিং করতে শুরু করেন। শেহওয়াগ সেই সময় আখতারকে বলেন, ‘‌‘‌ও তেরা বাপ খারা হ্যায় নন–স্ট্রাইকিং এন্ড পে। উসকো বোল ও মরকে দিখায়েগা।’‌’‌ এর পরই নাকি ‌শচীনকে বাউন্সার দেন আখতার। আর শচীন তাতে সটান ছয় মারেন। তারপরই বীরু এগিয়ে যান এবং আখতারকে বলেন, ‘‌‘‌বেটা বেটা হি হোতা হ্যায়। আউর বাপ বাপ হোতা হ্যায়।’‌’‌ যদিও এরকম কিছুই কখনও ঘটেনি বলে বরাবর জানিয়েছেন আখতার। সেই ঘটনার পর কেটে গিয়েছে কয়েক বছর। তবে এই ইস্যু যেন এখনও আখতারের পিছু ছাড়তে চাইছে না।

[আরও পড়ুন: অটুট ভালবাসা, শাকিবের থেকে ‘ইদি’ হিসেবে দুর্দান্ত উপহার পেয়ে উচ্ছ্বসিত স্ত্রী উমী]

পাকিস্তানের এক টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে আরও একবার আখতারের কাছে সঞ্চালক জানতে চান, শেহওয়াগ কি সত্যিই তাঁকে এরকম কিছু কখনও বলেছিলেন নাকি? জবাবে শোয়েব বলেন, ‘‌‘‌এরকম কিছুই কখনও হয়নি। এসব ওর মনগড়া কথা। এমন কোনও কথা মাঠে বললে আমি ওকে ছেড়ে দিতাম নাকি! মাঠেই ও আমার হাতে মার খেত। তার পর হোটেলে গিয়েও ওকে মেরে আসতাম। ও আসলে একটা মিথ্যে গল্প সাজিয়ে বলছে সব জায়গায়।’‌’‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement