BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খেলা দেখতে হবে দাঁড়িয়ে, বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের জন্য বিশেষ টিকিট আইসিসির

Published by: Anwesha Adhikary |    Posted: August 25, 2022 1:55 pm|    Updated: August 28, 2022 11:58 am

ICC announces standing ticket for India-Pakistan match in T-20 World Cup | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিক্রি শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই ফুরিয়ে গিয়েছে সব টিকিট। এহেন পরিস্থিতিতে বাধ্য হয়ে শুধুমাত্র দাঁড়িয়ে থেকে খেলা দেখার জন্য আলাদা করে টিকিটের ব্যবস্থা করতে হল আধিকারিকদের। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T-20 World Cup) ভারত-পাকিস্তান ম্যাচের আগে এমনই ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব। আইসিসির তরফে আলাদা করে ঘোষণা করা হয়, ক্রিকেটপ্রেমীদের মাঠে জায়গা দেওয়ার জন্য অভিনব পদক্ষেপ করা হচ্ছে।

আইসিসির তরফে ঘোষণা করা হয়, “আমরা চাই, যত বেশি সম্ভব ক্রিকেটপ্রেমীদের মাঠে জায়গা করে দিতে। সেই জন্যই স্ট্যান্ডিং রুম টিকিটের ব্যবস্থা করা হয়েছে। আপাতত চার হাজার টিকিট বিক্রি করা হবে। প্রত্যেকটি টিকিটের দাম ভারতীয় মুদ্রায় সতেরোশো টাকা। তবে ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ ব্যবস্থায় এই টিকিট বিক্রি করা হবে।” প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে ভারত পাক (India vs Pakistan) ম্যাচের টিকিট বিক্রি শুরু হতেই মাত্র পাঁচ মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: ডার্বি নয়, স্টিফেন কনস্ট্যানটাইনের ভাবনায় শুধুই রাজস্থান]

আগামী ২৩ অক্টোবর বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী দুই দল। আইসিসির তরফে জানানো হয়েছে, আগামী ১৬ অক্টোবর ফের ওই ম্যাচের টিকিট বিক্রি করা হবে। কেউ চাইলে নিজের টিকিট বিক্রি করে দিতে পারে ওইদিনে। যাঁরা ভারত-পাক ম্যাচের টিকিট পাননি, তাঁরা অন্য ম্যাচগুলিতে বিশেষ টিকিট (World Cup Ticket) কাটতে পারবেন। শিশুদের জন্য কমদামে বিশেষ টিকিটেরও ব্যবস্থা করা হয়েছে।

অস্ট্রেলিয়ার ঐতিহ্যবাহী মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) ভারত-পাক ম্যাচ খেলা হবে। ক্রিকেট ম্যাচের জন্য সেই মাঠে আসন সংখ্যা নব্বই হাজারেরও বেশি। প্রসঙ্গত, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই পাকিস্তানের মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচে মুখ থুবড়ে পড়েছিল ভারত। বিশ্বকাপের মঞ্চে প্রথমবার ভারতকে হারিয়ে ইতিহাস গড়েছিল পাকিস্তান। বছর ঘুরতে না ঘুরতেই ফের সেই মহাম্যাচের পুনরাবৃত্তি। এই ম্যাচে নামার আগে দুই দলই তাদের সেরা বোলিং অস্ত্রকে হারিয়েছে। তাই মাঠে নেমে কেমন খেলে দুই দল, সেদিকে তাকিয়ে গোটা ক্রিকেটবিশ্ব। 

[আরও পড়ুন: সমর্থন রয়েছে কেন্দ্রের, AIFF সভাপতি হওয়ার দৌড়ে এগিয়ে কল্যাণ চৌবে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে