BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ডার্বি নয়, স্টিফেন কনস্ট্যানটাইনের ভাবনায় শুধুই রাজস্থান

Published by: Krishanu Mazumder |    Posted: August 25, 2022 1:21 pm|    Updated: August 25, 2022 1:21 pm

Stephen Constantine is looking for Rajasthan Match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় নৌসেনার বিরুদ্ধে শেষ মিনিট পর্যন্ত লড়েও গোল আসেনি। দাপট দেখিয়েও এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইমামি ইস্টবেঙ্গলকে (Emami East Bengal)। সেই ম্যাচ থেকে পাওয়া শিক্ষা রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে কাজে লাগাতে চাইছেন লাল-হলুদের হেড কোচ স্টিফেন কনস্ট্যানটাইন (Stephen Constantine)। গত মরশুমে আই লিগে মাঝের সারিতে শেষ করা রাজস্থান ডুরান্ড কাপে (Durand Cup) চমকে দিয়েছে মোহনবাগানকে হারিয়ে।

ডার্বির ঠিক আগে এমন প্রতিপক্ষের বিরুদ্ধে নামার আগে সাবধানী স্টিফেন। বুধবার অনুশীলন শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন, “রাজস্থানের খেলা নিয়ে ধারণা আছে। এখন আমি কালকের ম্যাচ নিয়েই ভাবছি। ডার্বি নিয়ে এখনই মাথা ঘামাচ্ছি না। আমরা নতুন দল। এখন সামনে রাজস্থান, মোহনবাগান, আর্মি, নেভি যেই থাকুক না কেন, আমাদের জেতার জন্য কঠিন লড়াই লড়তে হবে। আমরা এখন নিজেদের তৈরি করতে চাইছি। একাজে সময় লাগবে।‌”

[আরও পড়ুন: সমর্থন রয়েছে কেন্দ্রের, AIFF সভাপতি হওয়ার দৌড়ে এগিয়ে কল্যাণ চৌবে]

এদিন ঘরের মাঠে কারালাম্বোস কিরিয়াকো, অ্যালেক্স লিমা ও ইভান গঞ্জালেসের পাশাপাশি দুই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ক্লেটন সিলভা এবং এলিয়ান্দ্রোও দলের সঙ্গে অনুশীলন শুরু করলেন। তবে রাজস্থানের বিরুদ্ধে কতজন বিদেশি স্কোয়াডে থাকবেন, তা নিয়ে মুখ খুলতে নারাজ কোচ স্টিফেন।

ডুরান্ডকে প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখার কথা আগেও জানিয়েছেন স্টিফেন। এদিনও বললেন, “আমরা মাত্র দু’সপ্তাহ একসঙ্গে অনুশীলন করছি। তারমধ্যে বেশিরভাগ সময়ই ফিটনেস ট্রেনিংয়ে ব্যয় হয়েছে। পরিস্থিতির বিচারে প্রথম ম্যাচে ছেলেরা ভালই পারফর্ম করেছে। নতুন দল হিসেবে কিছু সমস্যা থাকবেই। তবে আমি আশাবাদী, প্রতি ম্যাচেই দল উন্নতি করবে। আইএসএলে এই দলকেই অন্য চেহারায় দেখা যাবে। সেসময় আমরা আরও প্রস্তুত হয়ে মাঠে নামব।”

এদিন স্টিফেন সরাসরি ‘‘ডার্বি নিয়ে ভাবছি না’’ বললেও, সমর্থকদের মধ্য বড় ম্যাচের উত্তাপ বাড়ছে। যা টের পেলেন ফুটবলাররাও। স্বদেশি সুহের ভি পি থেকে শুরু করে বিদেশি এলিয়ান্দ্রো, এমনকি সদ্য দলের সঙ্গে যোগ দেওয়া হিমাংশু জাংরা- সবার কাছেই ডার্বিতে জয়ের আবদার করলেন সমর্থকরা। তার আগে অবশ্য রাজস্থানের মরুঝড়ের মোকাবিলা করতে হবে ইমামি ইস্টবেঙ্গলকে।

[আরও পড়ুন: ভারতে হামলার জন্য ৩০ হাজার টাকা! সেনার জালে পাকিস্তানি ফিদায়েঁ জঙ্গি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে