Advertisement
Advertisement
ICC ODI World Cup 2023

ICC ODI World Cup 2023: চেয়ারম্যান-অধিনায়কের মধ্যে ঝামেলা তুঙ্গে, বাবরের মেসেজের উত্তর দিচ্ছেন না জাকা আশরফ!

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে পাকিস্তান।

ICC ODI World Cup 2023: Babar Azam is texting PCB chairman but Zaka Ashraf ignoring Pakistan captain! find out why। Sangbad Pratidin

বাবর আজম ও জাকা আশরাফের মধ্যে দুরত্ব বাড়ছে!

Published by: Sabyasachi Bagchi
  • Posted:October 28, 2023 3:52 pm
  • Updated:October 28, 2023 3:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়া জয় দিয়ে শুরু হয়েছিল ভারতের মাটিতে বিশ্বকাপ অভিযান। তবে পরপর চার ম্যাচ হারতেই পরিস্থিতি অন্য দিকে চলে গিয়েছে। টিম ইন্ডিয়ার (Team India) কাছে লজ্জাজনক ভাবে হারের পর, অস্ট্রেলিয়ার (Australia) কাছে উড়ে যাওয়া। এর পর অবশ্য শেষরক্ষা হয়নি। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আফগানিস্তানের (Afghanistan) কাছে ল্যাজেগোবরে হয়ে যাওয়ার পর এবার সেই ভেন্যুতেই দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে লড়াই করেও ১ উইকেটে হেরে গেল পাকিস্তান (Pakistan)। ফলে চলতি বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) থেকে বাবর আজমদের (Babar Azam) বিদায় আসন্ন। এমন জটিল অবস্থার মধ্যে শোনা যাচ্ছে জাকা আশরাফ ও বাবর আজমের মধ্যে ঝামেলা তুঙ্গে। পিসিবি চেয়ারম্যান নাকি পাক অধিনায়কের মেসেজের উত্তর দিচ্ছেন না! এমনটাই দাবি করলেন রশিদ লতিফ।

রশিদ লতিফ বলছেন, “বেশ কিছুদিন ধরে বাবর জাকা আশরফকে মেসেজ করে যাচ্ছে। কিন্তু সেই মেসেজের কোনও উত্তর দেওয়া হচ্ছে না। এমনকি সলমন নাসিরকেও মেসেজ করে কোনও জবাব পাননি বাবর। কেন অধিনায়কের মেসেজের উত্তর দেওয়া হবে না?” তবে কি বাবরকে কোণঠাসা করতে চাইছে বোর্ড? দানা বাঁধছে প্রশ্ন।

Advertisement

[আরও পড়ুন: দেড় মাস পর মাঠে নেমেই শতরান! কোন জোড়া রেকর্ড গড়লেন ট্রাভিস হেড?]

 

Advertisement

বাবর ও তাঁর সতীর্থদের পাশে দাঁড়িয়েছেন রশিদ। পাক ক্রিকেটারদের বেতন না দেওয়ার কারণ পিসিবিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। এই প্রসঙ্গে লতিফ বলেন, “দলের ক্রিকেটার পাঁচ মাস ধরে বেতন পাচ্ছেন না। তার বেলা? তাঁদের কি বোর্ডের কথা মেনে চলা উচিত?” বোর্ডের ব্যবহারে খুশি নন পাক ক্রিকেটাররাও। নাম প্রকাশে অনিচ্ছুক এক পাক ক্রিকেটার জানিয়েছেন, বোর্ডের তরফে কোনও সহযোগিতা পাচ্ছেন না তাঁরা। খেলায় হার জিত থাকবেই, কিন্তু বোর্ড দলের পাশে নেই।

[আরও পড়ুন: ইতিহাস গড়ে পদক জয়ে সেঞ্চুরি করল ভারত, প্যারা অ্যাথলিটদের কুর্নিশ জানালেন নরেন্দ্র মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ