BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারত-শ্রীলঙ্কা ম্যাচে পরস্পরের মুখ দেখলেন না অনুষ্কা-ঋতিকা! প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব?

Published by: Sulaya Singha |    Posted: July 7, 2019 9:40 pm|    Updated: July 7, 2019 9:40 pm

ICC World Cup 2019: Anushka and Ritika did not talk to each other

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেডিংলির একই ভিআইপি গ্যালারিতে ছিলেন অনুষ্কা শর্মা এবং ঋতিকা সাচদে। স্বামীদের দুর্দান্ত পারফরম্যান্স দেখে দুজনের মুখে চওড়া হাসিও ফুটেছিল। কিন্তু ভারতের জয়ও দু’জনের মাঝখানের দূরত্বটা দূর করতে পারল না। বিরাট কোহলি ও রোহিত শর্মার মধ্যে চাপা অন্তর্দ্বন্দ্ব কি মাঠ ছাপিয়ে পরিবারে প্রবেশ করল? ভারত-শ্রীলঙ্কা ম্যাচে গ্যালারির এমন দৃশ্য কিন্তু সে প্রশ্নই তুলে দিল।

চলতি বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছেন রোহিত শর্মা। তাঁর ব্যাটে রেকর্ডের ফুলঝুরি। শনিবার শ্রীলঙ্কা ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি। মালিঙ্গাদের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকাতেই এক বিশ্বকাপে পাঁচ-পাঁচটি শতরানের একমাত্র মালিক হয়ে যান ভারতীয় ক্রিকেটের হিটম্যান। সেই সঙ্গে গ্রুপ পর্বে ছ’শো রানের গণ্ডি পেরিয়ে ভেঙে দেন শচীন তেণ্ডুলকরের রেকর্ডও। স্বাভাবিকভাবেই স্বামীর এমন অসামান্য সাফল্যে উচ্ছ্বসিত বেটারহাফ ঋতিকা।

[আরও পড়ুন: ক্রিকেটের মধ্যে রাজনীতি কেন? গম্ভীরের ভাইরাল ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে]

মেয়ে সামাইরাকে সঙ্গে নিয়ে স্বামীর আরও একটি দুর্দান্ত ইনিংস উপভোগ করলেন তিনি। সেসময় গ্যালারিতে তাঁর কয়েক হাত দূরেই বসেছিলেন অনুষ্কাও। অধিনায়ক হিসেবে বিরাট যেভাবে একের পর এক ম্যাচ জিতে চলেছে তার জন্য গর্বিত ক্রিকেটের ফার্স্ট লেডিও। কিন্তু এত কাছাকাছি থাকা সত্ত্বেও পরস্পরের সঙ্গে একবারও কথা বলতে দেখা গেল না অনুষ্কা ও ঋতিকাকে। তাঁরা একে অন্যের থেকে মুখ ফিরিয়েই রইলেন। টিম ইন্ডিয়ার অধিনায়ক ও সহ-অধিনায়কের স্ত্রীরা যেন পরস্পরকে চেনেনই না! যা চোখ এড়ায়নি নেটিজেনদেরও। দুই সুন্দরীর ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

আপাত দৃষ্টি কোহলি ও রোহিতের মধ্যে কোনও বিবাদ নেই। সাংবাদিকদের সামনে বা কোনও সাক্ষাৎকারে, একে অন্যের প্রশংসাই করে থাকেন তাঁরা। এমনকী, দিন কয়েক আগে তো ক্যাপ্টেন কোহলি অকপটে স্বীকার করে নিয়েছেন, বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান রোহিতই। কিন্তু নেতৃত্ব নিয়ে তাঁদের মধ্যে যে মানসিক দূরত্ব রয়েছে, তা আর গোপন নেই। সোশ্যাল মিডিয়ায় কোহলিকে আনফ্রেন্ড করা রোহিতের সেই চাপা ক্ষোভেরই বহিঃপ্রকাশ ছিল। তাছাড়া সহ-অধিনায়ক হওয়া সত্ত্বেও টিম ম্যানেজমেন্টে যে তাঁর বিশেষ গুরুত্ব নেই, তাও স্পষ্ট। শাস্ত্রী-ধোনি-কোহলির পরামর্শেই সাধারণত সব কাজ হয়ে থাকে। নাহলে কি আর সাংবাদিক সম্মেলনে ঋষভ পন্থের চার নম্বরে নামা নিয়ে রোহিত বলে ফেলেন, ওটা টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত! কিন্তু বিশ্বকাপের মধ্যে কোহলি-রোহিতের সেই ঠান্ডা লড়াই যে গ্যালারিতেও প্রকট হয়ে উঠবে, তা হয়তো অনেকেই আন্দাজ করতে পারেননি। তাই পরের ম্যাচে মাঠের পাশাপাশি গ্যালারিতেও যে দর্শকদের নজর থাকবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: যুবরাজের পরামর্শেই বিশ্বকাপে এত সাফল্য! ফাঁস করলেন রোহিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে