BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধোনির অন্ধ ভক্ত, বিশ্বকাপে মাহির জন্যই গলা ফাটাবেন এই পাক সমর্থক

Published by: Sulaya Singha |    Posted: June 14, 2019 9:31 pm|    Updated: June 15, 2019 10:00 am

ICC World Cup 2019: Pakistan-Born Fan will cheer for MS Dhoni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। ভারত তো বটেই, বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে তাঁর ভক্ত। শুধুমাত্র ধোনির টানে আজও মাঠে হাজির হন ক্রিকেটপ্রেমীরা। আট থেকে আশি প্রত্যেকেই মাহি ম্যাজিকে মোহিত। জাতীয় দলের জার্সি গায়ে হোক কিংবা আইপিএলে, ধোনি মানেই আলাদা আবেগ। যে আবেগ ধরা পড়ল বিশ্বকাপেও। রবিবারই ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ। যে ম্যাচের আগে মাঠের বাইরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দুই দেশের সমর্থকদের বাকযুদ্ধ। পাকিস্তানি ভক্তরা স্বাভাবিকভাবেই নিজের দেশের জন্য গলা ফাটাচ্ছেন। কিন্তু তারই মধ্যে ধরা পড়ল একেবারে অন্য ছবি। পাক বংশোদ্ভূত এক ব্যক্তি জানালেন রবিবার বিশ্বকাপের মহারণে তাঁর সমর্থন ধোনির দিকে।

basir

ভারতীয় সমর্থক হিসেবে যেমন অত্যন্ত জনপ্রিয় মুখ সুধীর গৌতম, ঠিক তেমনই পাকিস্তানের এই সমর্থককেও সকলেই চেনেন। তিনি মহম্মদ বশির। যিনি বেশি পরিচিত চাচা শিকাগো নামে। ২০১১ সালে ধোনি এই পাক ভক্তকে ম্যাচ টিকিটও দিয়েছিলেন। তারপর থেকেই ধোনির সঙ্গে বেশ ভাল সম্পর্ক তাঁর। ভারত-পাকিস্তান দ্বৈরথের টানে সেই বশির চাচা পৌঁছে গিয়েছেন ম্যাঞ্চেস্টারে। ম্যাচের টিকিট কাটা হয়নি ঠিকই, তবে চাচা নিশ্চিত, ধোনি সমস্ত ব্যবস্থা করে দেবেন। গ্যালারিতে বসেই ম্যাচ উপভোগ করতে পারবেন তিনি। যদিও ইংল্যান্ডে আসা ইতিমধ্যেই সার্থক হয়েছে তাঁর। কারণ, ভারতীয় দলকে ম্যাঞ্চেস্টারে ফুল দিয়ে স্বাগত জানালেন এই পাকিস্তান ভক্তই।

[আরও পড়ুন: বৃষ্টি হলেও ম্যাচ আয়োজন সম্ভব, উপায় বাতলালেন সৌরভ]

বছর তেশট্টির আবেগাপ্লুত বশির বলছেন, “এখানে পৌঁছেই দেখলাম টিকিটের দাম ৮০০ থেকে ৯০০ পাউন্ড। শিকাগো থেকে যাতায়াতের খরচের সমান। তবে ধোনিকে ধন্যবাদ। ওঁ থাকতে আমায় টিকিট নিয়ে ভাবতে হবে না। ওঁ ব্যস্ত বলে ফোন করে বিরক্ত করিনি। তবে মেসেজে কথা হয়েছে। এখানে আসার আগেই ধোনি বলে দিয়েছে, টিকিটের ব্যবস্থা হয়ে যাবে। ধোনি দারুণ মানুষ। ভাবুন, সবাই যখন টিকিট পেতে হিমশিম খাচ্ছে, তখন আমাকে কিছু ভাবতেই হচ্ছে না।” ভারতের প্রাক্তন অধিনায়কের জন্য একটি উপহারও নিয়ে এসেছেন চাচা। তাঁর আশা, উপহারটি নিশ্চয়ই পছন্দ হবে মাহির। ভারতের টিম হোটেলে যাওয়ার আগে ম্যাঞ্চেস্টারে পৌঁছে পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ খান-সহ অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও দেখা করেন বশির চাচা।

[আরও পড়ুন: টিম ইন্ডিয়াকে কটাক্ষ, পাক সমর্থককে মোক্ষম জবাব প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের]

এদিকে, চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন শিখর ধাওয়ান। তবে বিশ্বকাপের মঞ্চে ফিরতে মরিয়া তিনি। হাতে চোট নিয়েই শরীরচর্চায় মন দিয়েছেন ভারতীয় ওপেনার। জিমে কসরতের ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে