১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টিম ইন্ডিয়াকে কটাক্ষ, পাক সমর্থককে মোক্ষম জবাব প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

Published by: Sulaya Singha |    Posted: June 13, 2019 9:33 pm|    Updated: June 13, 2019 9:33 pm

Ind vs Pak World Cup match: Aakash Chopra shuts down Pakistan fan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছে বিরাট কোহলিদের। দক্ষিণ আফ্রিকার পর পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকেও হারিয়েছে টিম ইন্ডিয়া। তবে সব চোখ অপেক্ষায় রয়েছে টুর্নামেন্টের একটি ম্যাচের দিকেই। ভারত বনাম পাকিস্তান। যে ম্যাচ নিয়ে বিশ্বকাপ শুরুর আগে থেকেই আলোচনা শুরু হয়েছিল। ম্যাচকে ঘিরে তৈরি হয়ে গিয়েছে নানা বিজ্ঞাপনও। আর মাঠে বল গড়ানোর আগেই দুই দেশের সমর্থকদের মধ্যে শুরু হয়ে গিয়েছে বাকযুদ্ধ। যে আগুনে ঘি ঢাললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া।

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হারলেও ইংল্যান্ডকে খানিকটা অপ্রত্যাশিতভাবেই হারিয়ে দিয়ে চমক দিয়েছিলেন সরফরাজ খানরা। বৃষ্টির কারণে ভেস্তে যায় পাকিস্তানের তৃতীয় ম্যাচ। আর নিজেদের চতুর্থ ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে মুখ থুবড়ে পড়ে তারা। অজিদের কাছে ৪১ রানে হারে পাক দল। সেই ম্যাচেই ঘটনার সূত্রপাত। ম্যাচ শুরুর আগে পাক অধিনায়ক সরফরাজ বলেছিলেন, প্রত্যেক দলই পাকিস্তানকে ভয় পাচ্ছে। ম্যাচ শেষে তার পালটা আকাশ চোপড়া লেখেন, “আমি নিশ্চিত, যে পাকিস্তান দল আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলল, সেই দলকে পাকিস্তানও ভয় পেয়েছে।” প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের এই টুইটের জবাবে এক পাক সমর্থক তাঁকে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের কথা মনে করিয়ে দেন। বলেন, “বেশি উত্তেজিত হওয়ার কিছু নেই। চ্যাম্পিয়ন্স ট্রফির সেই পাকিস্তান ফিরে এলে মুখ লুকানোর জায়গা পাবেন না।” কিন্তু আকাশ চোপড়াও সহজে ছাড়ার পাত্র নন।

স্ট্রেট ব্যাটেই পাক সমর্থকের কটাক্ষকে মাঠের বাইরে পাঠালেন তিনি। লেখেন, “আর যদি বিশ্বকাপের পাকিস্তান ফেরে, তাহলে? যে কোনও বিশ্বকাপকেই উদাহরণ হিসেবে ধরতে পারেন।” যার পালটা আর মুখ খোলেননি পাক ভক্ত।

[আরও পড়ুন: বিশ্বকাপের মধ্যেই ঘোষিত টেস্ট চ্যাম্পিয়নশিপের সূচি, ভারতের প্রথম প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ]

উল্লেখ্য, বিশ্বকাপে পাকিস্তান যতবার ভারতের বিরুদ্ধে মাঠে নেমেছে, ততবারই পরাস্ত হয়েছে। এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তাদের জয়ের কোনও ইতিহাস নেই। আর নিজের টুইটে সেকথাই মনে করিয়ে দিয়েছেন আকাশ চোপড়া। আগামী ১৬ জুন ফের মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী। সেই ম্যাচেও ধারে-ভারে এগিয়ে ভারতই। স্বয়ং সরফরাজও মেনে নিয়েছেন, তাঁদের এই ব্যাটিং লাইন আপ নিয়ে জেতা কঠিন। তবে ইংল্যান্ডে যেভাবে একের পর এক ম্যাচ ভেস্তে দিচ্ছে বৃষ্টি, তাতে রবিবারের ম্যাচ ঘিরেও তৈরি হয়েছে অনিশ্চয়তা।

 

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচ নিয়ে বাহারি বিজ্ঞাপন, রীতিমতো বিরক্ত সানিয়া মির্জা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে