৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়েছিল গত বিশ্বকাপে। মওকা মওকা! সেই বিজ্ঞাপনের জের এবারও চলছে। যা নিয়ে চূড়ান্ত বিরক্তি প্রকাশ করলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। যাঁর স্বামী শোয়েব মালিক পাকিস্তানের হয়ে এই বিশ্বকাপে খেলছেন। ১৬ জুন পাকিস্তানের হয়ে ভারতের বিরুদ্ধে নামবেন। তার আগেই এই মওকা মওকা।

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার কাছে হার, সেমিফাইনালের রাস্তা আরও কঠিন পাকিস্তানের]

এবার অবশ্য অন্য আঙ্গিকে এই মওকা মওকা। একদিকে অভিনন্দন বর্তমান (পাকিস্তান টিভিতে), অন্যদিকে ফাদার্স ডে (ভারতীয় টিভিতে)। এই ম্যাচ নিয়ে পাকিস্তান টিভিতে অভিনন্দন বর্তমানের ডামিকে বসিয়ে প্রশ্ন করার দৃশ্য দেখানো হল। সেখানে প্রশ্ন ছিল ভারতীয় ক্রিকেট দল নিয়ে কিছু প্রশ্ন। অভিনন্দনের ‘ডামি’র উত্তর প্রতি ক্ষেত্রেই ছিল ‘বলা সম্ভব নয়’।

উলটোদিকে ভারতীয় টিভিতে সেই মওকা মওকার সিকুয়েল। এক পাকিস্তানি ফ্যান এবারও কবে পাকিস্তান জিতবে আর কবে পটকা ফাটাবেন, তার অপেক্ষায়। পাশে এক বাংলাদেশি সমর্থক তাঁকে সান্ত্বনা দিতে এলেন। পাকিস্তানি সমর্থক বললেন, “বাবা বলেছিল একদিন না একদিন আমরা জিতবই।” তখনই সেখানে পাকিস্তানি সমর্থকের ‘বাবা’র ভূমিকায় হাজির এক ভারতীয় জার্সি পরা সমর্থকের। বললেন, “কবে এমনটা বলেছি?” অর্থাৎ, বোঝানো হল পাকিস্তান কখনই বিশ্বকাপে ভারতকে হারাতে পারবে না।

[আরও পড়ুন: ১০-১২ দিনের মধ্যেই সুস্থ হবেন ধাওয়ান! ইঙ্গিত দিলেন বাঙ্গার]

দুই দেশের এই সুপার হট ম্যাচের আগে কেন এমন বিজ্ঞাপন, এই নিয়ে প্রশ্ন উঠেছে। বিশেষ করে দুই দেশের সম্পর্ক যেখানে ক্রমশ নিম্নগামী। এই নিয়ে বুধবার সানিয়া মির্জা সোস্যাল নেটওয়ার্কে বললেন, “সত্যি বলতে কি এসব সস্তা বিজ্ঞাপন দিয়ে বাজারের নজর টানার কোনও প্রয়োজন নেই। এমনিতেই এই ম্যাচ নিয়ে যথেষ্ট উত্তেজনা আছে। আলাদা করে এসবের দরকার আছে কি? মাথায় রাখুন এটা স্রেফ একটা ক্রিকেট ম্যাচ। আর যদি মনে হয় তার চেয়েও বেশি কিছু, তা হলে তো সেটা প্রাণ নিয়ে নেওয়ার মতো চিন্তা হয়ে যায়।”

ভারত-পাকিস্তান ম্যাচের দিন সানিয়ার প্রতিক্রিয়া কী, সেটা জানার একটা আগ্রহ প্রতিবারই থাকে। এটা সানিয়ার ক্রমশ বিরক্তির কারণ। এই জোড়া বিজ্ঞাপন তাতে মশলা জুড়েছে মাত্র। যদিও ভারতীয় টিভিতে স্টার স্পোর্টসের এই বিজ্ঞাপন দেখে সবারই মত, গতবারের ‘মওকা মওকা’ যে জনপ্রিয়তা পেয়েছে, এবারেরটা তার তুলনায় একেবারেই পানসে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং