Advertisement
Advertisement
ICC World Cup 2023

ICC World Cup 2023: ১২ বছর পর ফের বিশ্বকাপ ফাইনালে ভারত, আবারও কি নগ্ন হবেন বলি অভিনেত্রী?

অতীতেও একাধিকবার পোশাক খোলার নজির রয়েছে এই অভিনেত্রীর।

ICC World Cup 2023: This Bollywood actress promised to strip nude if India won World Cup | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:November 19, 2023 12:42 pm
  • Updated:November 19, 2023 12:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত বিশ্বকাপ (ICC World Cup 2023) জিতলে রাস্তায় নগ্ন হয়ে দৌড়বেন। ১২ বছর আগে এই ঘোষণা করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন বিখ্যাত মডেল। এমন মন্তব্যের পর বিতর্কের ঝড় ওঠে। নিজের পরিবারেও কার্যত একঘরে হয়ে পড়েন তিনি। তার পরে কেটে গিয়েছে এক যুগ। আবারও বিশ্বকাপের ফাইনালে ভারত। আবারও কি সেই একইরকম দুঃসাহসী ঘোষণা করবেন তারকা মডেল-অভিনেত্রী?

২০১১ সালে বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত ও শ্রীলঙ্কা। সেই ম্যাচের আগেই সকলের মাথা ঘুরিয়ে দেওয়া একটি ঘোষণা করেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। সাফ জানিয়েছিলেন, ভারত যদি বিশ্বকাপ জিততে পারে তাহলে নগ্ন হয়ে রাস্তায় দৌঁড়বেন। তার এক বছর আগে ফুটবল বিশ্বকাপেও একই রকমের কথা বলেছিলেন প্যারাগুয়ের বিখ্যাত মডেল লারিসা রিকেলমে। 

Advertisement

[আরও পড়ুন: আহমেদাবাদে ফাইনালের ভাগ্য নির্ধারণ করতে পারে পাঁচ মিনি যুদ্ধ, নজরে কারা?]

তবে এই মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েন পুনম। এমনকি তাঁর বিরুদ্ধে থানায় এফআইআরও দায়ের হয়। মায়ের হাতে মারও খেতে হয় তাঁকে। পুনম জানান, ২ এপ্রিল ভারত যখন বিশ্বকাপ জিতেছিল তখন বাড়িতে মায়ের হাতে মার খেয়েছিলেন। মেয়ের ঘোষণায় সাংঘাতিক চিন্তিত হয়ে পড়েছিলেন পুনমের মা। যদিও নিজের ঘোষণা অনুযায়ী কাজ করেননি পুনম।

Advertisement

অনেক পরে একটি সাক্ষাৎকারে পুনম জানান, বিসিসিআই অনুমতি দেয়নি বলেই নিজের কথা রাখতে পারেননি। তবে মডেলের দাবি, “আমি ক্রিকেটের কিছুই বুঝি না, কোনও ক্রিকেটারকে চিনি না। আমি শুধু বড়রকমের কিছু একটা করতে চেয়েছিলাম।” ১২ বছর পর ফের বিশ্বকাপ ফাইনালে ভারত। এবারও কি বিতর্কিত ঘোষণা করে খবরের শিরোনামে উঠে আসবেন পুনম? যদিও বেশ কয়েকবার পোশাক খুলতে দেখা গিয়েছে তাঁকে। 

[আরও পড়ুন: নতুন বলে আরও ভয়ংকর হবে শামি, পার্থক্য গড়তে পারে রোহিতের নিঃস্বার্থ ব্যাটিং: মনোজ তিওয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ