BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রস্তুতি ম্যাচে নজর কাড়তে ব্যর্থ হলেও সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে সুযোগ পেলেন শচীনপুত্র

Published by: Abhisek Rakshit |    Posted: January 2, 2021 8:12 pm|    Updated: January 2, 2021 10:22 pm

Ignored earlier, Arjun Tendulkar named in Mumbai squad for Syed Mushtaq Ali Trophy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রস্তুতি ম্যাচে নজর কাড়তে ব্যর্থ হয়েছিলেন। এমনকী প্রাথমিকভাবে প্রথম ২০ জনের দলেও ছিলেন না। তবে শেষপর্যন্ত BCCI দলে খেলোয়াড়ের সংখ্যা বাড়ানোর অনুমতি দিতেই, সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে (Syed Mushtaq Ali Trophy) মুম্বই (Mumbai) দলে জায়গা পেলেন শচীনপুত্র অর্জুন তেণ্ডুলকর (Arjun Tendulkar)। প্রথমবার মুম্বইয়ের সিনিয়র দলে সুযোগ পেলেন তিনি। এর আগে ২০১৮–১৯ মরশুমে মুম্বই দলে তাঁকে নেওয়ার ব্যাপারে আলোচনা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর সুযোগ পাননি অর্জুন।

আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে সৈয়দ মুস্তাক আলি টি–২০ টুর্নামেন্ট। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। তার আগে এদিন মুম্বইয়ের তরফ থেকে ২২ জনের দল ঘোষণা করা হয়।  মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএলে দুরন্ত ফর্মে থাকা সূর্যকুমার যাদবকে দলের অধিনায়ক নির্বাচন করা হয়েছে। সহ–অধিনায়ক বাছা হয়েছে আদিত্য তারেকে। দলে রয়েছেন যশস্বী জসওয়াল, সরফরাজ খান, সিদ্ধেশ ল্যাড, শিবম দুবে, ধাওয়াল কুলকার্নির মতো তারকারা। 

[আরও পড়ুন: রবিবার সামনে ওড়িশা, ফাওলারকে কি স্বস্তি দিতে পারবেন নবাগত নাইজেরিয়ান ব্রাইট?]

এর আগে প্রস্তুতি টুর্নামেন্টে নজরকাড়া পারফরম্যান্স করতে পারেননি অর্জুন। চার ম্যাচে ব্যাট হাতে করেন মাত্র ৭ রান। অন্যদিকে, বল হাতে নেন চারটি উইকেট। একটি ম্যাচে তাঁর এক ওভারে ২১ রান নেন সূর্যকুমার যাদব। যা পরবর্তীতে শিরোনামে উঠে আসে। এরপর দল নির্বাচনেও স্থান পাননি অর্জুন। তাঁকে ছাড়াই ২০ জনের দল ঘোষণা করে দেয় মুম্বই। এরপরেই বিসিসিআই জানায়, মুম্বই মুস্তাক আলিতে ২২ জনকে দলে রাখা যাবে। তখনই অর্জুন জায়গা পান। অর্জুন ছাড়া ক্রুতিক হানাগাভাদি মুম্বই দলে জায়গা পেয়েছে।

প্রসঙ্গত, এবারের টুর্নামেন্টে মুম্বই এলিট গ্রুপ ই’‌তে রয়েছে। তারা গ্রুপ ম্যাচগুলি খেলবে ঘরের মাঠে। গ্রুপে মুম্বই ছাড়া রয়েছে হরিয়ানা, অন্ধ্রপ্রদেশ, দিল্লি, কেরল ও পুদুচেরি। তবে টুর্নামেন্টের নকআউট ম্যাচগুলি খেলা হবে আহমেদাবাদে।

[আরও পড়ুন: হাসপাতালের বিছানায় শুয়েও আমার শরীর ভাল কি না জানতে চাইল সৌরভ: মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে