BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রবিবার সামনে ওড়িশা, ফাওলারকে কি স্বস্তি দিতে পারবেন নবাগত নাইজেরিয়ান ব্রাইট?

Published by: Krishanu Mazumder |    Posted: January 2, 2021 7:02 pm|    Updated: January 2, 2021 7:09 pm

East Bengal will take on Odisha FC in ISL encounter | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ব্রাইটের আগমনে কি ভাগ্য ফিরবে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal)? এখনও পর্যন্ত আইএসএলে (ISL) সাত-সাতটি ম্যাচ খেলা হয়ে গেলেও জয় অধরা লাল-হলুদ শিবিরের। পয়েন্ট তালিকায় দশ নম্বরে রবি ফাওলারের (Robbie Fowler) দল।

এই পরিস্থিতিতে রবিবার এসসি ইস্টবেঙ্গলের সামনে ওড়িশা এফসি। সেই ম্যাচে ফাওলারের মুখে হাসি ফোটাতে পারেন নবাগত নাইজেরিয়ান ব্রাইট। গতকালই সই করেছিলেন তিনি। লিভারপুল কিংবদন্তি ফাওলারকে জানিয়ে দিয়েছিলেন, ম্যাচ খেলার জন্য তিনি প্রস্তুত। শনিবার লাল-হলুদ কোচ জানিয়ে দিলেন, ওড়িশার বিরুদ্ধে খেলবেন ব্রাইট। সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফাওলার বলেছেন, “সপ্তম বিদেশির অপেক্ষায় আমরা ছিলাম দীর্ঘদিন। ব্রাইটকে আমরা সই করিয়েছি। অত্যন্ত বুদ্ধিমান প্লেয়ার ও। নাম্বার ৯ পজিশন থেকে অজস্র গোল করার মতো ফুটবলার ব্রাইট আমি তা বলছি না। কিন্তু প্রতিপক্ষের ডিফেন্স ভাঙতে পারে ও। খুব স্কিলফুল প্লেয়ার। তার সঙ্গে ব্রাইটের রয়েছে দারুণ গতি। এরকম একজন প্লেয়ারকে পেয়ে আমরা খুশি। আর ব্রাইটের মতো প্লেয়ার দলে আসায় আমাদেরও শক্তি বেড়েছে।” এ দিন এসসি ইস্টবেঙ্গলে সই করেছেন রাজু গায়কোয়াড় ও অঙ্কিত মুখোপাধ্যায়। ডিফেন্সের ফাটল ভরাতে দেশীয় প্লেয়ার নিয়েছেন ফাওলার। 

[আরও পড়ুন: ‌‌ISL-এর দ্বিতীয় পর্বের সূচিও ঘোষণা করে দিল এফএসডিএল, ফিরতি ডার্বি কবে?‌]

সাত ম্যাচ থেকে মাঘোমাদের সংগ্রহ ৩ পয়েন্ট। দলের খেলায় সন্তুষ্ট ফাওলার। তিনি বলেন, “বেশি ম্যাচ খেললে আমরা আরও ভাল খেলতে পারব। আমরা হয়তো একটা ম্যাচও জিততে পারিনি কিন্তু শেষ চারটি ম্যাচে আমরা মাত্র একটিতে হেরেছি।”

অন্যদিকে, সম সংখ্যক ম্যাচ থেকে ওড়িশা পেয়েছে মাত্র ২ পয়েন্ট। রবিবার এসসি ইস্টবেঙ্গল ডিফেন্সের পরীক্ষা নিতে পারেন ওড়িশার ব্রাজিলীয় স্ট্রাইকার দিয়েগো মরিসিও। সাতটি ম্যাচে তিনটি গোল ইতিমধ্যেই করে ফেলেছেন তিনি। কিন্তু সতীর্থদের কাছ থেকে সাহায্য পাচ্ছেন না। তার ফল ভুগতে হচ্ছে স্টুয়ার্ট বাক্সটারের দলকে। প্রতিপক্ষ ওড়িশা সম্পর্কে ফাওলার বলছেন, “ভাল খেললেও খারাপ সময় গিয়েছে ওড়িশার। কয়েকটি ম্যাচে নিজেদের ভুলে গোল হজম করেছে ওরা। অনেকটা আমাদের মতোই অবস্থা ওদের।” রবিবার দুটো দলই জয়ের খোঁজে নামছে। শেষ হাসি কার জন্য তোলা থাকে সেটাই দেখার। 

[আরও পড়ুন: অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে সৌরভের, ফোনে খোঁজ নিলেন শাহ, দ্রুত আরোগ্য কামনায় ক্রিকেটাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে