BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পন্থের পর লড়াই ওয়াশিংটন সুন্দরের, চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ভারতের লিড ১৬০ রানের

Published by: Biswadip Dey |    Posted: March 6, 2021 11:38 am|    Updated: March 6, 2021 11:59 am

An Images

সংবাদ প্রতিদিন: শেষ পর্যন্ত ৩৬৫ রানে থামল ভারতের প্রথম ইনিংসের রথ। ইংল্যান্ডের সঙ্গে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ভারতের লিড ১৬০ রানের। অধিনায়ক বিরাট (Virat Kohli) কিংবা রাহানেরা বড় না পেলেও রোহিত, ঋষভের পাশাপাশি ওয়াশিংটন সুন্দরের ব্যাটিং দাপটে ম্যাচে চালকের আসনে ভারত। ওয়াশিংটন (Washington Sundar ) অবশ্য চার রানের জন্য শতরান পেলেন না। ভারত অলআউট হয়ে যাওয়ার সময় তিনি অপরাজিত রইলেন ৯৬ রানে। 

ম্যাচের দ্বিতীয় দিনের শেষে ভারতের লিড ছিল ৮৯ রানের। আজ শুরু থেকেই লড়াই এগিয়ে নিয়ে যান ওয়াশিংটন ও অক্ষর পটেল। এক সময় মনে হচ্ছিল তাঁরা হয়তো ৪০০ রানের গণ্ডিও পার করে নিয়ে যাবেন। কিন্তু আচমকাই অক্ষর (৪৩) আউট হতেই ভারতের ইনিংসের যবনিকা নেমে আসতে থাকে। পরের ওভারেই ইশান্ত শর্মা ও মহম্মদ সিরাজ শূন্য রানে ফিরে যান। হাতছাড়া হয়ে যায় ওয়াশিংটন সুন্দরের শতরান। দুরন্ত খেলেও তিন অঙ্ক ছোঁয়া হল না তাঁর।

[আরও পড়ুন: স্বামীর খেলা দেখতে দু’মাসের সন্তানকে নিয়েই আহমেদাবাদে অনুষ্কা! পোস্ট করলেন ছবিও]

ইংল্য়ান্ডের ২০৫ রানও এক সময় যেখানে বিরাট বলে মনে হচ্ছিল, সেখানে তরুণ ব্রিগেডের লড়াইয়ে লিড ছাড়াল ১৫০-র গণ্ডি। অথচ এক সময় দেড়শো রান ওঠার আগেই রোহিত, বিরাট, রাহানের মতো ব্যাটসম্যানদের হারিয়ে রীতিমতো ধুঁকছিল ভারত। ৬ উইকেট পড়ে গিয়েছিল। সেখান থেকেই ভারতকে লড়াইয়ে ফেরান ঋষভ পন্থ ও ওয়াশিংটন সুন্দর। দু’জনে মিলে জুটিতে ১১৩ রান যোগ করেন। তবে শেষপর্যন্ত ১১৮ বলে ১০১ রান করে আউট হয়ে যান ঋষভ। তাঁর ইনিংসে সাজানো ছিল ১৩টি চার ও দু’টি ছক্কা। তবে পন্থ আউট হলেও দিনের শেষে ৬০ রানে অপরাজিত ছিলেন সুন্দর। আশা ছিল, তিনিও পন্থের মতোই শতরান পাবেন। কিন্তু তা না হলেও ম্যাচে রীতিমতো ভাল জায়গায় পৌঁছে গিয়েছে। এখন দেখার, প্রথম ইনিংসের মতো এই ইনিংসেও স্পিনারদের দাপট অব্যাহত থাকে কিনা। 

[আরও পড়ুন: আহমেদাবাদে ফের হেনস্তার শিকার সিরাজ, বিস্ফোরক অভিযোগ স্টোকসের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement