Advertisement
Advertisement

Breaking News

IND vs AUS

IND vs AUS: আকাশে বৃষ্টি, মাঠ ভর্তি জমে জল! ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ম্যাচ কি আদৌ হবে?

গ্রিনফিল্ড স্টেডিয়ামের হাল বেহাল।

IND vs AUS: Thiruvananthapuram weather report, will rain play spoilsport? find out। Sangbad Pratidin

তিরুঅনন্তপুরমের মাঠজুড়ে এভাবেই জল জমে আছে। ছবি: টুইটার

Published by: Sabyasachi Bagchi
  • Posted:November 25, 2023 6:57 pm
  • Updated:November 25, 2023 7:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত (Team India) ও অস্ট্রেলিয়া (Australia), দুটি দলই ইতিমধ্যেই তিরুঅনন্তপুরমে পৌঁছে গিয়েছে। কিন্তু প্রশ্ন হল আদৌ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটা আয়োজন করা যাবে তো! কারণ সূর্য কুমার যাদব (Suryakumar Yadav) এবং ম্যাথু ওয়েডের (Matthew Wade) দল মাঠে নামতে পারবে তো? কারণ মন্দ আবহাওয়া ও বৃষ্টির চোখরাঙানির জন্য ম্যাচের ২৪ ঘণ্টা আগে ম্যাচ নিয়ে ঘোরতর সংশয় দেখা দিয়েছে।

গত দিন তিন ধরেই তিরুঅনন্তপুরমে চলছে ব্যাপক বৃষ্টি। মাঠের বিভিন্ন জায়গায় জমে রয়েছে জল। এমন প্রেক্ষাপটে রবিবার সকালে রোদ না ওঠার পাশাপাশি বৃষ্টি না থামলে ম্যাচ শুরু হওয়া নিয়ে রয়েছে ব্যাপক অনিশ্চয়তা।

Advertisement

[আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রীর পরামর্শ আমাদের উজ্জীবিত করবে’, বিশ্বকাপে হেরে জানালেন সূর্য]

তবে রবিবারও রয়েছে বৃষ্টির পুর্বাভাস। স্থানীয় হাওয়া অফিস সূত্রে খবর, রবিবার ম্যাচ চলাকালীন বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। রবিবার সর্বাধিক তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ঘোরাফেরা করবে। আর সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি সেলসিয়াস। তবে রাতের দিকে শিশির পড়ার সম্ভাবনা একেবারে নেই বললেই চলে।

Advertisement

এদিকে তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড স্টেডিয়ামের কিছু ছবি সোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। মাঠে জল থইথই করছে। পিচ ঢাকা থাকলেও আউটফিল্ডের অবস্থা খুবই খারাপ। মাঠ না শুকোলে, সেখানে খেলা হওয়া অসম্ভব। বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে গেলে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগ হয়ে যাবে।

[আরও পড়ুন: অভিমন্যু ঈশ্বরণের দাপুটে শতরান, বরোদাকে হেলায় হারিয়ে বিজয় হাজারে ট্রফিতে বাংলার দ্বিতীয় জয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ