Advertisement
Advertisement
IND vs ENG

‘আমাদের বিরাট মাঠেই আছে!’, বেয়ারস্টোকে কটাক্ষ করতেই অশ্বিনের সঙ্গে কোহলির তুলনা

বাইশ গজে আগুনে মেজাজে রবিচন্দ্রন অশ্বিন।

IND vs ENG: Ravichandran Ashwin and Jonny Bairstow involved in a massive heated exchange in the second, video gone viral। Sangbad Pratidin
Published by: Sabyasachi Bagchi
  • Posted:February 5, 2024 1:44 pm
  • Updated:February 5, 2024 1:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) ব্যক্তিগত কারণে দ্বিতীয় টেস্ট খেলছেন না। এটা সবাই জানে। তবে বিরাট তাঁর টিম ইন্ডিয়ার (Team India) সতীর্থদের সঙ্গে মাঠেই রয়েছেন! এমনই বার্তা সোশাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। এবং সেটা রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) জন্যই।

ভারতীয় দলের দুই মহাতারকা বিরাট ও অশ্বিন, দুজনের চরিত্র একেবারেই আলাদা। দুজন আগ্রাসী মেজাজের হলেও, কিং কোহলির বডি ল্যাঙ্গুয়েজের সঙ্গে কারও তুলনা চলে না। কিন্তু দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) বিপক্ষ দলের জনি বেয়ারস্টোকে (Jonny Bairstow) প্রবলভাবে কটাক্ষ করলেন অশ্বিন। এবং সেই ভিডিও সোশাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর থেকেই, নেটিজেনরা বিরাটের সঙ্গে অশ্বিনের তুলনা করছেন।

Advertisement

[আরও পড়ুন: কেরিয়ার বাঁচানো সেঞ্চুরি করে শুভমানের মুখে কার নাম? দেখুন ভাইরাল ভিডিও]

কিন্তু কী ঘটেছিল?

Advertisement

আসলে বুমরাহর বলে আউট হয়ে মাঠে ছাড়ার সময় অশ্বিন আর বেয়ারস্টোর মধ্য কিছু একটা কথা চালাচালি হয়। যা নিয়ে দুজনকেই বেশ উত্তজিত দেখা যায়। কে শুরুটা করেছিলেন? অশ্বিন না বেয়ারস্টো? সেটা অবশ্য জানা যায়নি। যেমন জানা যায়নি, অশ্বিন বা বেয়ারস্টো একে অপরকে কী বলেছেন। তবে অনেকেই ব্যাপারটা ক্রিকেট স্পিরিটের মধ্যেই বলে ধরে নিচ্ছেন। অনেকেই আবার তা স্পিরিটের মাত্রা ছাড়িয়েছে বলে মনে করেছেন। কেউ কেউ আবার এও বলছেন, দুই দলের দুই সিনিয়র ক্রিকেটার এমন আচরণ কেন করবেন? মোদ্দা কথা, দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন দুই ক্রিকেটারের ঝামেলায় উত্তেজনা ছড়াল বিশাখাপত্তনমে। 

 

অশ্বিন বল হাতে দারুণ ছন্দে ছিলেন। প্রথম ইনিংসে উইকেট পাননি ঠিকই, কিন্তু দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের মেরুদণ্ড ভাঙার ক্ষেত্রে মুখ্য ভূমিকা নেন। অন্য দিকে আবার জনি বেয়ারস্টো একেবারেই ছন্দে নেই। ব্যাট হাতে টিমকে ভরসা দিতে পারছেন না। দুই ক্রিকেটারের ঝামেলা কিন্তু আরও একটা ব্যাপার তুলে ধরছে। সিরিজ যে উত্তেজনার চরমে পৌঁছেছে, সন্দেহ নেই। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটাররা রোহিত শর্মার ভারতীয় টিমকে একেবারেই নম্বর দিচ্ছেন না। ভিতরে ভিতরে পুরো টিমই যে পাল্টা আগ্রাসী হয়ে উঠেছে, এই ঝামেলা তাই প্রমাণ করে।

[আরও পড়ুন: ঘরের মাঠেই ভারতের কাছে পরাস্ত পাকিস্তান, ডেভিস কাপে ৪-০ জয় টিম ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ