BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যাটে-বলে দুরন্ত ভারত, শ্রীলঙ্কাকে হেলায় হারালেন বিরাটরা

Published by: Subhamay Mandal |    Posted: January 7, 2020 10:22 pm|    Updated: January 7, 2020 10:27 pm

India beats Sri Lanka in T-20 match at Indore on Tuesday

শ্রীলঙ্কা- ১৪২/৯ (কুশল পেরেরা ৩৪, শার্দূল ৩/২৩)
ভারত- ১৪৪/৩ (লোকেশ রাহুল ৪৫)
ভারত ৭ উইকেটে ম্যাচ জয়ী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুয়াহাটির বৃষ্টি বিতর্ক দূরে সরিয়ে ইন্দোরে হাসতে হাসতে লঙ্কাবাহিনী বধ করল বিরাটের ভারত। ৭ উইকেটে ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া। মঙ্গলবার ব্যাটে-বলে দুরন্ত পারফরম্যান্স ভারতীয়দের। উলটোদিকে বিরাটদের কাছে অসহায় আত্মসমর্পণ করল লাসিথ মালিঙ্গার শ্রীলঙ্কা। ভারতীয়দের খেলা দেখে এদিন যা মনে হল, তাতে সিরিজের শেষ টি-টোয়েন্টিও তারাই জিতবে বলে আশা করা যায়।

বৃষ্টির জন্য রবিবার বছরের প্রথম আন্তর্জাতিক ম্যাচ বাতিল হওয়া নিয়ে বিতর্ক এখনও থামেনি। এরই মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য প্রস্ততি নিতে হয়েছে দুই দলকে। দুটি ম্যাচের মধ্যে সময় ছিল মাত্র একদিন। তাই বাতিল ম্যাচ নিয়ে খুব একটা ভাবার সুযোগ পাননি ক্রিকেটাররা। কিন্তু, ক্রিকেট মহল এখনও গুয়াহাটির বাতিল ম্যাচ নিয়ে আলোচনায় মত্ত। ইন্দোরের হোলকার স্টেডিয়ামেও এদিন বৃষ্টি নিয়ে গুঞ্জন ছিল। কিন্তু দেখা গেল, ভারতীয় ব্যাটসম্যানদের ছক্কার বৃষ্টিতে এদিন ভরে গেল গ্যালারি।

[আরও পড়ুন: গুরুত্ব পাচ্ছে না বিরাটদের আপত্তি, মার্চেই চারদিনের টেস্ট নিয়ে আলোচনা শুরু আইসিসির]

এদিন প্রথমে ব্যাট করে ১৪২ রান করে শ্রীলঙ্কা। ভারতীয় বোলারদের সামনে কেউই খুব একটা সুবিধা করতে পারেননি শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। কুশল পেরেরা শুধু ৩৪ রান করেছেন। বাকিরা অসহায় আত্মসমর্পণ করেছেন শার্দূল, সাইনিদের বোলিংয়ের সামনে। শার্দূল নেন তিনটি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে দুরন্ত খেলেন রাহুল ও ধাওয়ান। রাহুল আউট হন ৪৫ রান করে। ম্যাচের শেষদিকে নির্বিষ লঙ্কার বোলিংকে গ্যালারিতে পাঠানোর দায়িত্ব নেন শ্রেয়াস ও বিরাট। মাত্র ৩ উইকেট খুইয়েই জয়ের রান তুলে নেন বিরাটরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে