BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খারাপ সময়ে ভাল খবর, কন্যা সন্তানের বাবা হলেন ভুবনেশ্বর কুমার

Published by: Kishore Ghosh |    Posted: November 24, 2021 7:38 pm|    Updated: November 24, 2021 8:00 pm

India fast bowler Bhuvneshwar Kumar blessed with baby girl | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভাল পারফরম্যান্স করতে পারেননি, জায়গা হয়নি টেস্ট সিরিজেও। এমন খারাপ সময়ে এল ভাল খবর ! বাবা হলেন ভারতের অন্যতম পেস অস্ত্র ভুবনেশ্বর কুমার (Indian Pacer Bhuvneshwar Kumar। বুধবার দিল্লির (Delhi) একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের (Baby Girl) জন্ম দিলেন ভুবনেশ্বরের স্ত্রী নূপুর (Nupur)। 

২০১৭ সালের ২৩ নভেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভুবনেশ্বর ও নূপুর। তৃতীয় বিবাহবার্ষিকীর একদিন পরেই এল সুখবর। জানা গিয়েছে, সদ্যোজাত ও মা দু’ জনেই ভাল আছেন।

[আরও পড়ুন: ২০১৭ সালেই জাতীয় দলে সুযোগ, চার বছর পরে টেস্টে অভিষেক হবে ভারতীয় তারকার ]

চলতি সপ্তাহের শুরুতেও দেশের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন ভূবি। নিউজিল্যান্ডের (New Zealand.) সঙ্গে সদ্য শেষ হওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজে (T20 Series) ভারতীয় স্কোয়াডে (Indian Squad) ছিলেন তিনি। রবিবার ইডেন গার্ডেন্সের ম্যাচেও খেলেন।

তবে চলতি বছরটা কোনওদিক থেকেই ভাল যাচ্ছিল না ভুবির জন্য। মে মাসে পাকস্থলির ক্যানসারে ভুগে মৃত্যু হয় ভুবেনশ্বর কুমারের বাবার। অন্যদিকে বেশ কিছুদিন দলের বাইরে থাকার পর দলে ফিরলেও ফের চোটের কারণে মাঠের বাইরে যেতে হয় ভূবিকে। এবারের আইপিএলেও (IPL) খারাপ পারফরম্যান্স করেন ভারতীয় পেসার। ১১ ম্যাচে মাত্র ৬টি উইকেট পান। এরপরেও টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতীয় দলে জায়গা হয় তাঁর। তবে একটিমাত্র ম্যাচ খেলারই সুযোগ পান। পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচে খেলানো হয় তাঁকে। ওই ম্যাচে ৩ ওভারে ২৫ রান দেন ভুবি। উইকেট অধরাই থেকে যায়। বিশ্বকাপের বাকি ম্যাচে তাঁকে আর দলে ফেরায়নি টিম ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: ‘হালাল মাংস’ বিতর্কে তোলপাড় ভারতীয় ক্রিকেট, কানপুর টেস্টের আগে মুখ খুলল বিসিসিআই]

সব মিলিয়ে কেরিয়ারের চূড়ান্ত খারাপ সময়ে ব্যক্তিগত জীবনে ভাল খবর এল। কন্যা সন্তানের বাবা হলেন ভারতের অন্যতম জোরে বোলার ভূবনেশ্বর কুমার। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে