১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রত্যাশামতোই পিছিয়ে গেল ভারত-শ্রীলঙ্কা সিরিজ, নয়া দিনক্ষণ ঘোষণা করল BCCI

Published by: Abhisek Rakshit |    Posted: July 10, 2021 3:44 pm|    Updated: July 10, 2021 8:24 pm

India-Sri Lanka Series To Start From July 18, says BCCI Secretary Jay Shah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) কারণে প্রত্যাশামতোই পিছিয়ে গেল ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ। ১৩ জুলাই নয়, শনিবার বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ (Jay Shah) জানিয়ে দিলেন, ১৮ জুলাই দু’দলের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচটি খেলা হবে। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। পরবর্তীতে বোর্ডের তরফ থেকে সরকারি বিবৃতিতে জানানো হয়েছে, ১৮, ২০ এবং ২৩ জুলাই ওয়ানডে ম্যাচগুলি খেলা হবে এবং ২৫, ২৭ এবং ২৯ জুলাই টি-টোয়েন্টি ম্যাচগুলি আয়োজিত হবে।

এর আগে শুক্রবার দিনই BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়ে দিয়েছিলেন, করোনার কারণে এই সিরিজ সম্ভবত আগামী ১৭ জুলাই পর্যন্ত পিছিয়ে যাচ্ছে। জয় শাহের ঘোষণার পর সেই আশঙ্কাই সত্যি হল। আসলে, করোনা (Coronavirus) সতর্কতা সংক্রান্ত কড়া নিয়ম মানা সত্ত্বেও শ্রীলঙ্কা শিবিরে হানা দিয়েছে মারণ ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং দলের একজন অ্যানালিস্ট। যার ফলে গোটা শ্রীলঙ্কা দলকেই আপাতত কোয়ারেন্টাইনে থাকতে হবে। যে কারণে একপ্রকার বাধ্য হয়েই এই সিরিজ পিছিয়ে দিল শ্রীলঙ্কা (Sri Lanka) ক্রিকেট বোর্ড।এদিকে, শনিবারই আরও এক শ্রীলঙ্কান ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন গীতা বসরা, দ্বিতীয়বার বাবা হয়ে আপ্লুত হরভজন]

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ১৩ জুলাই শুরু হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচ যথাক্রমে ছিল ১৬ ও ১৮ জুলাই। এরপরই টি-টোয়েন্টি (T-20) সিরিজে মুখোমুখি হবে দুই দল। খেলাগুলি হওয়ার কথা ছিল ২১, ২৩ ও ২৫ জুলাই। নতুন সূচিতে সব ম্যাচই পিছিয়ে গেল। প্রসঙ্গত, এই সিরিজের জন্য একপ্রকার দ্বিতীয় সারির দল পাঠিয়েছে ভারত। যার নেতৃত্বে রয়েছেন শিখর ধাওয়ান। দলের কোচ হিসেবে ঘোষণা করা হয়েছে রাহুল দ্রাবিড়ের নাম (Rahul Dravid)।

[আরও পড়ুন: সে কী! নিজের সেরা IPL একাদশে ধোনিকেই রাখলেন না সূর্যকুমার যাদব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement