BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফুটফুটে সন্তানের জন্ম দিলেন গীতা বসরা, দ্বিতীয়বার বাবা হয়ে আপ্লুত হরভজন

Published by: Sulaya Singha |    Posted: July 10, 2021 2:00 pm|    Updated: July 10, 2021 2:17 pm

Indian spinner Harbhajan Singh an wife Geeta Basra Blessed With a Baby Boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর মার্চ মাসেই সুখবর দিয়েছিলেন হরভজন সিং (Harbhajan Singh)। জানিয়েছিলেন, আরও একবার বাবা হতে চলেছেন তিনি। অন্তঃসত্ত্বা স্ত্রী গীতা বসরার ছবিও পোস্ট করেছিলেন। প্রতীক্ষার অবসান ঘটল এবার। ফুটফুটে সন্তানের জন্ম দিলেন গীতা (Geeta Basra)। আর তারপরই বাবা হওয়ার আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় স্পিনার।

শনিবার ভাজ্জির সোশ্যাল অ্যাকাউন্টে একটি পোস্টে লেখা, “ঈশ্বরের আশীর্বাদে সুস্থ সন্তান জন্ম নিয়েছে। গীতা ও বাচ্চা দু’জনই ভাল আছে। আমরা অত্যন্ত আনন্দিত এবং আপনাদের ভালবাসা ও শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ।” সঙ্গে ক্যাপশনেই জানিয়েছেন, ছেলে হয়েছে তাঁদের। স্বাভাবিকভাবেই সুখবর জানানোর পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন সেলেব দম্পতি।

[আরও পড়ুন: ‘অন্যতম সেরা ক্যাচ’, ভারতীয় মহিলা ক্রিকেটারের অনবদ্য ফিল্ডিংয়ের ভিডিও ভাইরাল]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3)

২০১৫ সালে বলিউড নায়িকা গীতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভাজ্জি। পরের বছরই ঘর আলো করে আসে মেয়ে হিনায়া। বছর পাঁচেক পর এবার ভাইকে স্বাগত জানাল ছোট্ট হিনায়া। স্বামীর দায়িত্বজ্ঞানের প্রশংসা মাঝেমধ্যেই শোনা যায় গীতার গলায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মাস কয়েক আগেই একটি সাক্ষাৎকারে গীতা জানিয়েছিলেন, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে পুরোদস্তুর সংসারি হয়ে উঠেছিলেন হরভজন। বেশিরভাগ সময় হিনায়ার দেখভাল তিনিই করতেন। গীতাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছিলেন। এবার যে সদ্যোজাতর যত্নে ব্যস্ত হয়ে পড়বেন বাবা, তা বলাই বাহুল্য।  

উল্লেখ্য, গত এক বছরে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অনেকেই বাবা হয়েছেন। ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) যেমন এবছর জানুয়ারিতেই বাবা হন। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বাবা হয়েছেন জাতীয় দলের পেসার উমেশ যাদবও। এবার দ্বিতীয়বার বাবা হওয়ার স্বাদ উপভোগ করলেন হরভজন সিং।

[আরও পড়ুন: আশঙ্কাই সত্যি! পিছিয়ে যেতে পারে ভারত-শ্রীলঙ্কা ODI সিরিজ, জানালেন সৌরভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে