BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিটল ভিসা সমস্যা, নির্ধারিত দিনে আমেরিকাতেই ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০, খেলতে পারেন রোহিত

Published by: Subhajit Mandal |    Posted: August 4, 2022 1:15 pm|    Updated: August 4, 2022 1:51 pm

India tour of West Indies: Teams get USA visas, T20Is to go ahead as planned in Florida | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজ নিয়ে যাবতীয় জটিলতা কেটে গেল। আমেরিকা যাওয়ার ভিসা পেয়ে গেল গোটা ভারতীয় দল। যার ফলে আমেরিকার মাটিতে রোহিতদের খেলতে আর কোনও বাধা রইল না। এর পাশাপাশি তৃতীয় ম্যাচে চোট পাওয়া অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এখন অনেকটাই সুস্থ। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে শেষ দু’টি ম্যাচে খেলতে পারেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে এই মুহূর্তে ভারত এগিয়ে আছে ২-১ ম্যাচের ব্যবধানে। তবে সিরিজের শেষ দুই ম্যাচেই আসল চমক। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকানদের কথা ভেবে এই দু’টি ম্যাচের আয়োজন করা হচ্ছে ফ্লোরিডার ব্রোওয়ার্ড কাউন্টি স্টেডিয়ামে। অর্থাৎ মার্কিন মুলুকে প্রবাসী ভারতীয়রাও রোহিত-সূর্যদের (Virat Kohli) খেলা দেখতে পারবেন। যদিও ভিসা সমস্যার জন্য এই দুটি ম্যাচ শেষমেশ আমেরিকায় হওয়া নিয়ে ঘোরতর সংশয় তৈরি হয়েছিল।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের আগে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মুখোমুখি রোহিতরা, ঘোষিত সূচি]

আমেরিকা ভারতীয় দলের বেশ কয়েকজন সদস্যকে ভিসা দিতে রাজি হচ্ছিল না। তালিকায় নাম ছিল অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়েরও (Rahul Dravid)। ফলে কিছু ক্রিকেটার আমেরিকায় উড়ে গেলেও রোহিতরা যেতে পারেননি। ফলে শেষমেশ আদৌ এই ম্যাচ হবে কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়ে যায়। যদিও শেষ পর্যন্ত গায়ানা সরকারের হস্তক্ষেপে সমস্যা মেটে। বুধবার গায়ানা সরকারের কাছে রীতিমতো ইন্টারভিউ দিতে হয় রোহিতদের। তারপর ভিসা মিলেছে। তবে টিম ইন্ডিয়ার অধিনায়ক-সহ দলের বহু সদস্য আমেরিকা পৌঁছবেন বৃহস্পতিবার রাতে। শনিবার ফ্লোরিডায় হবে চতুর্থ ম্যাচ।

[আরও পড়ুন: কমনওয়েলথ গেমস: ষষ্ঠদিনে ফের ভারোত্তোলনে পদক ভারতের, হকির সেমিফাইনালে মেয়েরা]

এদিকে চতুর্থ ম্যাচের আগে সুখবর পেয়েছে ভারতীয় শিবির (Indian Team)। চোট সারিয়ে এই ম্যাচে খেলতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। শোনা যাচ্ছে রোহিতের পিঠের চোট সেরে গিয়েছে। তাঁর পিঠের ব্যথা অনেকটাই কম। আমেরিকায় গিয়ে অনুশীলনেও নেমে পড়বেন তিনি। সব ঠিক থাকলে ফ্লোরিডায় নামবেন ভারত অধিনায়ক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে