Advertisement
Advertisement
India Vs Pakistan

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ কে জিতবে? ভবিষ্যদ্বাণী করলেন ‘বাংলার নস্ত্রাদামুস’

এর আগেও হিসেব-নিকেশ করে একাধিক ম্যাচের ফল বলে দিয়েছিলেন তিনি।

India Vs Pakistan T20 World Cup: Here is what this man predicted | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Sulaya Singha
  • Posted:October 22, 2022 5:05 pm
  • Updated:October 22, 2022 5:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার মেলবোর্নের মাটিতে হবে হাইভোল্টেজ ম্যাচ। টি-২০ বিশ্বকাপে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। গত এশিয়া কাপে দু’বারের সাক্ষাতে এই দুই দলের মধ্যে টক্কর হয়েছিল সেয়ানে-সেয়ানে। প্রথম ম্যাচ ভারত জিতলেও এই পাকিস্তানের কাছে হেরেই এশিয়া কাপ জয়ের স্বপ্নভঙ্গ হয়েছিল। তার আগে আবার টি-২০ বিশ্বকাপেও বাবর আজমদের কাছে পরাস্ত হয়েছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়া (Team India)। এবার মেলবোর্নে ভারতের ভাগ্যে কী রয়েছে? পাক পেসারদের চোখ রাঙানির সামনে কি দাপট দেখাতে পারবেন ভারতের ব্যাটাররা? ক্রিকেটপ্রেমীদের কৌতূহলের মাঝেই এবার ম্যাচের ভাগ্য নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রীতম দাস ওরফে প্রিন্স। যিনি ‘বাংলার নস্ত্রাদামুস’ নামেই পরিচিত।

সংখ্যা তত্ত্বে সিদ্ধহস্ত প্রিন্স। এর আগেও হিসেব-নিকেশ করে একাধিক ম্যাচের ফল বলে দিয়েছিলেন তিনি। এবার তাঁর হিসেব বলছে, সুপার সানডের হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হাসি হাসার সম্ভাবনা বেশি ভারতেরই।

Advertisement

[আরও পড়ুন: হিন্দু বিরোধী সংগঠনকে আর্থিক সাহায্য! আমাজন বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়]

‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’কে নিজের হিসেব-নিকেশ বুঝিয়েছেন তিনি। প্রিন্স জানাচ্ছেন, সংখ্যা তত্ত্ব অনুযায়ী, এই দিনের হিসাব করে দেখলে মূলাঙ্ক হচ্ছে ৫ ও ভাগ্যাংক ৩। আপাত দৃষ্টিতে এই দুই সংখ্যারই আধিপত্য। এই দিন কন্যা রাশির অ্যাক্টিভেশন হতে দেখা যাচ্ছে যা অন্যতম টার্নিং পয়েন্ট। কন্যা রাশির অধিপতি গ্রহ হল বুধ। এই দিন ১, ৩ , ৫ , ৭ , ৯ সংখ্যার এক সংমিশ্রিত আধিপত্য দেখতে পাওয়া যাচ্ছে। সংখ্যা তত্ত্ব অনুযায়ী যা বিচার করলে বোঝা যাবে, এই দিন যে খেলা অনুষ্ঠিত হবে তা যথেষ্ট রোমাঞ্চকর ও হাড্ডাহাড্ডি হতে পারে। অর্থাৎ ভারত ও পাকিস্তান (India-Pakistan) রুদ্ধশ্বাস ম্যাচ দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

ভারতীয় দলের উপর এই দিন সংখ্যা ৯ ও পাকিস্তানের উপর ৪ সংখ্যাটির প্রভাব এইদিন কার্যকরী থাকবে। তাই তুল্যমূল্য বিচারে পাকিস্তানের তুলনায় ভারতের জেতার পাল্লা বেশি ভারী। অর্থাৎ প্রিন্সের হিসেব বলছে, জয় দিয়েই টি-২০ বিশ্বকাপ শুরু করবেন রোহিতরা। তবে এহেন ম্যাচের ভাগ্য যে কোনও মুহূর্তেই বদলে যেতে পারে। তাই বাস্তবটা জানতে রবিবার বিকেল পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

[আরও পড়ুন: বাড়ি ভরতি অ্যাডমিট কার্ড ও মার্কশিট, নিয়োগ দুর্নীতিতে যোগসাজশের সন্দেহে গ্রেপ্তার মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ