BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

India vs Sri Lanka: রান তাড়া করার সময় কী পরামর্শ দিয়েছিলেন দ্রাবিড়? ফাঁস করলেন চাহার

Published by: Sulaya Singha |    Posted: July 21, 2021 1:15 pm|    Updated: July 21, 2021 2:07 pm

India vs Sri Lanka: Deepak Chahar Reveals What Rahul Dravid Told Him During Run Chase | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু বল করেই নয়, ভারতীয় টপ-অর্ডারে ধস নামার দিন ব্যাট হাতেও তাক লাগিয়ে দিয়েছেন দীপক চাহার (Deepak Chahar)। কার্যত তাঁর একক লড়াইয়েই শ্রীলঙ্কার কাছ থেকে নিশ্চিত জয় ছিনিয়ে নিয়েছে টিম ইন্ডিয়া। এক ম্যাচ বাকি থাকতেই পকেটে পুরেছে ওয়ানডে সিরিজ। মাটি কামড়ে পড়ে থেকে অষ্টম উইকেটে ব্য়াট করতে নেমেও যে খেলার মোড় ঘোরানো যায়, সেটাই প্রমাণ করেছেন চাহার। কিন্তু কোন গুরুমন্ত্রে ৮২ বলে অপরাজিত ৬৯ রানের অনবদ্য ইনিংস খেললেন চাহার? সত্যিই কি দ্রোণাচার্য হয়ে দ্রাবিড় (Rahul Dravid) তাঁর কানে কোনও মন্ত্র দিয়েছিলেন? ম্যাচ শেষে নিজেই সে কথা ফাঁস করলেন ভারতীয় বোলার।

[আরও পড়ুন: বিকিনি না পরার ‘শাস্তি’, মোটা অঙ্কের জরিমানা দিতে হল এই মহিলাদের!]

রবি শাস্ত্রীর টিম ইন্ডিয়া (Team India) ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকায় প্রথমবার সিনিয়র দলের দায়িত্ব পেয়েছেন ‘মিস্টার ডিপেন্ডেবল’। আর দায়িত্ব নিয়েই তরুণ ব্রিগেডের মধ্য়ে যেন এনার্জি ইনজেক্ট করে দিয়েছেন। তাঁদের আত্মবিশ্বাস, বডি ল্যাঙ্গুয়েজেই তা স্পষ্ট। মঙ্গলবার রাতেও চাহারের দুর্দান্ত ইনিংসের নেপথ্যে কি সেই দ্রাবিড়ই? ড্রেসিংরুমে বসেই কাচের জানলার ফাঁক দিয়ে ভারতীয় টেল এন্ডারদের লড়াই দেখছিলেন তিনি। কিন্তু একটা সময় হঠাৎই সেখান থেকে বেরিয়ে সোজা ডাগআউটে পৌঁছে গেলেন। শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে তখন অবিশ্বাস্য ইনিংস খেলছেন দীপক চাহার। দ্রাবিড় যেন কিছু পরামর্শ দিতে চাইলেন। সেই দৃশ্যের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। দলের ক্রিকেটারদের সঙ্গে দ্রাবিড়ের এই যোগ দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। মুগ্ধ করেছে প্রত্যেককে।

ম্যাচ শেষে চাহার বলে দিলেন, ওভারের ফাঁকে দ্রাবিড় একটা বার্তা পাঠিয়েছিলেন। বলেছিলেন, সব বলই খেলতে। আর তাতেই হয় বাজিমাত। এর আগে রাহুলের তত্ত্বাবধানে ইন্ডিয়া এ দলেও খেলেছেন চাহার। তাই চাহারের ভাল-মন্দ সব দিকই জানা কোচের। তাই তো দ্রাবিড়কে ধন্যবাদ জানিয়ে চাহার বলছেন, “আমার উপর ভরসা রেখেছিলেন বলেই এভাবে খেলতে পেরেছি।” এরপরই ২৮ বছরের তারকা মজা করে যোগ করেন, “আশা করি, আর আমাকে আসন্ন ম্যাচগুলোতে ব্যাটিং করতে হবে না।”

[আরও পড়ুন: India vs County Select XI: প্র্যাকটিস ম্যাচে দুরন্ত সেঞ্চুরি রাহুলের, কেন খেললেন না Virat ও Rahane?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement