BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

আসন্ন ওয়ানডে সিরিজ থেকে বাদ ধাওয়ান! পরিবর্ত হিসেবে দৌড়ে এই তিন তারকা

Published by: Sulaya Singha |    Posted: December 10, 2019 9:06 pm|    Updated: December 10, 2019 9:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ মুহূর্তে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়তে হয়েছিল শিখর ধাওয়ানকে। আশা করা হয়েছিল, সুস্থ হয়ে ওয়ানডে দলে ফিরবেন তিনি। কিন্তু তেমনটা হয়তো হচ্ছে না। যা খবর, একদিনের সিরিজেও ফেরা হচ্ছে না ভারতীয় ওপেনারের।

সম্প্রতি শেষ হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মহারাষ্ট্রের বিরুদ্ধে খেলার সময় হাঁটুতে চোট পান ধাওয়ান। টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের মেডিক্যাল টিমের তরফে জানানো হয়েছিল, সেলাই শুকাতে আরও কয়েকদিন সময় লাগবে তাঁর। তাই বিশ্রাম প্রয়োজন। তাঁর পরিবর্তে দলে ডাক পান তরুণ সঞ্জু স্যামসন। তবে পুরোপুরি সুস্থ না হওয়ায় ওয়ানডে-তেও হয়তো ফেরা হচ্ছে না ধাওয়ানের। শোনা যাচ্ছে, শীঘ্রই পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করবে বিসিসিআইয়ের নির্বাচন কমিটি।

[আরও পড়ুন: দেশের হয়েই টোকিও অলিম্পিকে খেলবে অ্যাথলিটরা, নিষেধাজ্ঞা উড়িয়ে ঘোষণা পুতিনের]

সূত্রের খবর, পরিবর্ত হিসেবে নাকি ফের সঞ্জুকেই সুযোগ দেওয়ার কথা ভাবছেন নির্বাচকরা। ঋষভ পন্থের জন্য ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম দুটি টি-টোয়েন্টিতে প্রথম একাদশে খেলা হয়নি সঞ্জুর। এবার তিনি সুযোগ পান কি না, সেটাই দেখার। তবে পরিবর্ত তারকা হিসেবে দৌড়ে রয়েছেন শুভমান গিল। এদিকে, বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে দুর্দান্ত পারফর্ম করেছিলেন মায়াঙ্ক আগরওয়াল। তাই পছন্দের তালিকায় নাকি রয়েছেন তিনিও।

আগামী ১৫ ডিসেম্বর চেন্নাইয়ে প্রথম ওয়ানডে-তে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। বিরাট কোহলির নেতৃত্বেই সিরিজ জয়ের লড়াই করবে টিম ইন্ডিয়া। তবে তার আগে বিরাটের পাখির চোখ টি-টোয়েন্টি সিরিজে জয়। গত ম্যাচে পোলার্ড বাহিনীর কাছে বিশ্রী হার হয়েছে তাঁদের। জঘন্য ফিল্ডিংয়ের খেসারত দিতে হয়েছে দলকে। সিরিজ এখন ১-১। শেষ টি-টোয়েন্টিতে তাই জিততেই হবে। এমন পরিস্থিতিতে নাকি প্রথম একাদশে ছ’জন নিয়মিত বোলার খেলাতে চাইছেন কোহলি। পার্টটাইম নয়। সেই সঙ্গে একজন ভাল অলরাউন্ডার। এক্ষেত্রে কোহলির পছন্দ হার্দিক পাণ্ডিয়া। কিন্তু চোটের কারণে তিনি নেই। একই অবস্থা জশপ্রীত বুমরাহর। এমন অবস্থায় বুধবার কীভাবে কোহলি দল সাজান, সেদিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: খেলার ফাঁকে মাঠেই সন্তানকে স্তন্যদান, নেটিদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছে ভাইরাল ছবি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement