১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোটের জন্য শেষ ওয়ানডে-তে নেই দীপক চাহার, ঘোষিত বিকল্প বোলারের নাম

Published by: Sulaya Singha |    Posted: December 19, 2019 5:21 pm|    Updated: December 19, 2019 5:21 pm

India vs West Indies: Deepak Chahar ruled out of 3rd ODI

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে মুখ থুবড়ে পড়েছিল টিম ইন্ডিয়া। তবে দ্বিতীয় ম্যাচে রাহুল-রোহিতের দুরন্ত সেঞ্চুরি এবং কুলদীপের ঝোড়ো বোলিংয়ে উড়ে যায় ক্যারিবিয়ান ব্রিগেড। বিরাট রানে জিতে সিরিজে সমতায় ফেরে কোহলি অ্যান্ড কোং। কিন্তু তার পরের দিনই ভারতীয় শিবিরে এল দুঃসংবাদ। চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন দীপক চাহার। বিকল্প তারকার নাম ঘোষণা করলেন জাতীয় নির্বাচকরা।

বুধবার ভাইজ্যাগে ম্যাচ চলাকালীন পিঠের নিচের দিকে চোট পেয়েছিলেন ভারতীয় পেসার। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম তাঁর চোট পরীক্ষা করে জানায়, আপাতত চাহারের বিশ্রামের প্রয়োজন। সম্পূর্ণ ঠিক হতে কয়েকদিন সময় লাগবে। সেই কারণেই শেষ ম্যাচে তাঁকে দলে না রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁর পরিবর্ত হিসেবে নবদীপ সাইনির নাম ঘোষণা করেছেন জাতীয় নির্বাচকরা।

[আরও পড়ুন: নিলামের দিনই চমক, অভিনব নিয়ম চালু হচ্ছে আইপিএলে!]

এর আগে চোটের জন্য এই সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন ওপেনার শিখর ধাওয়ান এবং পেসার ভুবনেশ্বর কুমার। পোলার্ডবাহিনীর বিরুদ্ধে যদিও ভুবি টি-টোয়েন্টি সিরিজে ছিলেন। তবে ওয়ানডে-তে বাদ পড়েন। বিকল্প হিসেবে যোগ দেন শার্দুল ঠাকুর। কিন্তু ধাওয়ান কোনও ফরম্যাটেই খেলতে পারেননি। টি-টোয়েন্টি সিরিজে ভাল পারফরম্যান্সের পরই ওয়ানডে-তে সুযোগ পেয়েছিলেন চাহার। দুটি ম্যাচে একটিই উইকেট পেয়েছেন তিনি। বুধবার তাঁর ঝুলিতে কোনও উইকেট আসেনি। এবার দেখার পরিবর্ত হিসেবে নবদীপ সাইনি প্রথম একাদশে সুযোগ পেলে কেমন পারফর্ম করেন। একনজরে দেখে নেওয়া যাক ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ ওয়ানডে-তে ভারতীয় দল।

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, কে এল রাহুল, শ্রেয়াস আইয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, মহম্মদ শামি, শার্দুল ঠাকুর ও নবদীপ সাইনি।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘বিজেপি বিরোধী’ পোস্ট সানার! বিতর্ক এড়াতে আসরে সৌরভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে