১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার জন্য সংকটে টি-২০ বিশ্বকাপের আয়োজন! কী বলছেন সৌরভ?

Published by: Abhisek Rakshit |    Posted: April 9, 2021 4:52 pm|    Updated: April 9, 2021 5:18 pm

India will host 'best-ever T20 World Cup': Sourav Ganguly plays down Covid fear | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে নতুন করে চিন্তা বাড়াচ্ছে করোনা (Corona Pandemic)। ফের দৈনন্দিন আক্রান্তের সংখ্যা নতুন রেকর্ড গড়তে শুরু করেছে। এই পরিস্থিতিতে বছরের শেষে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) আয়োজন নিয়ে দেখা দিয়েছিল আশঙ্কার কালো মেঘ। এমনকী কানাঘুষো খবর ছিল, একান্তই এদেশে আয়োজন সম্ভব না হলে, তা সংযুক্ত আরব আমিরশাহীতে (United Arab Emirates) করার কথাও ভাবনাচিন্তা করছে আইসিসি। তবে এই সমস্ত আশঙ্কাকেই দূর করে দিলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বিভিন্ন রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনকে পাঠানো তাঁর একটি চিঠিই টুর্নামেন্ট আয়োজন নিয়ে সমস্ত দুশ্চিন্তা দূর করে দিল।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে, টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে সৌরভের এই চিঠির প্রসঙ্গটি জানানো হয়েছে। শুক্রবার চেন্নাইয়ে শুরু চলতি বছরের আইপিএল (IPL)। প্রথম ম্যাচে লড়াই মুম্বই বনাম ব্যাঙ্গালোরের। সেই ম্যাচ দেখতে বিসিসিআইয়ের অন্তর্ভুক্ত সমস্ত রাজ্য ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট এবং সেক্রেটারিকে আমন্ত্রণ জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাতেই তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে যাবতীয় সংশয় দূর করে দেন।

[আরও পড়ুন: তৃতীয়বার আইপিএল জয়ের শপথ নিয়ে চেন্নাই পৌঁছল কেকেআর]

চিঠিতে মহারাজ লিখেছেন, “আশা করি পরবর্তী মরশুমে, বর্তমান পরিস্থিতি অনেকটাই ঠিক হয়ে যাবে। আমরা পুরো ঘরোয়া সিজনই আয়োজন করতে পারব। পাশাপশি টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজনও অন্যান্যবারের তুলনায় আরও ভাল হবে।” চলতি বছরে করোনার কারণে অনেকটাই ধাক্কা খেয়েছিল ঘরোয়া ক্রিকেটের মরশুম। দুবাইয়ে আইপিএলের পর ঘরের মাটিতে কেবল সৈয়দ মুস্তাক আলি ট্রফি এবং বিজয় হাজারে ট্রফিই আয়োজন করতে পেরেছিল ভারতীয় বোর্ড। এমনকী বাতিল হয়েছে রঞ্জি ট্রফিও। এরপর আবার নতুন করে করোনা সংক্রমণ শুরু হয়েছে দেশে। ঘরের মাটিতে আইপিএল আয়োজন নিয়েও যে কারণে সংশয় দেখা দিয়েছিল। তারপরই ভারতে বিশ্বকাপ আয়োজন নিয়েও তীব্র জল্পনা ছড়িয়েছিল। তাতেই জল ঢেলে দিলে সৌরভের এই চিঠি।

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement