Advertisement
Advertisement
India Women's Team

এশিয়া কাপে ছুটছে ভারতের জয়রথ, মালয়েশিয়াকে হারাল হরমনপ্রীতের দল

প্রথম সুযোগেই হাফসেঞ্চুরি করে নজর কাড়লেন মেঘানা।

India Women's Team beats Malaysia in Asia Cup | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:October 3, 2022 6:09 pm
  • Updated:October 3, 2022 6:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপে (Asia Cup) ভারতের জয়ের ধারা অব্যাহত। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দেওয়ার পরে মালয়েশিয়াকেও (India vs Malaysia) হারিয়ে দিল ভারত। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৩০ রানে জিতে যায় হরমনপ্রীত কউরের দল (IndianWomen’s Cricket Team)। দুরন্ত ইনিংস খেলে দলকে জিতিয়ে দেন এস মেঘানা। ওপেনিং শেফালি ভার্মার সঙ্গে সেঞ্চুরি পার্টনারশিপ গড়েন তিনি। পরপর দুই ম্যাচে জয় পেয়ে ছুটছে হরমন ব্রিগেড।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয় পেয়েছিল ভারত। পরের ম্যাচে সহ অধিনায়ক স্মৃতি মান্ধানাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তাঁর জায়গায় খেলতে নামেন মেঘানা। সুযোগের সদ্ব্যবহার করে হাফ সেঞ্চুরি হাঁকান তিনি। শেষ পর্যন্ত ৬৯ রান করে আউট হয়ে যান তিনি। তবে ততক্ষণে ভারতের জয়ের পথ মসৃণ হয়ে গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: সিরিজের শেষ ম্যাচের আগেই বিশ্রামে কোহলি, কারণ ঘিরে তুঙ্গে জল্পনা]

ভারতীয় ব্যাটারদের মধ্যে দুর্দান্ত খেলেছেন আরেক ওপেনার শেফালি ভার্মাও। ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। বাংলার মেয়ে রিচা ঘোষ স্লগ ওভারে মাত্র ১৯ বলে ৩৩ রানের মারকুটে ইনিংস খেলে ভারতকে ১৮১ রানে পৌঁছে দেন।

ব্যাটারদের পরে ভাল খেলতে মুখিয়ে ছিলেন ভারতীয় বোলাররাও। ১৮২ রান তাড়া করতে গিয়ে প্রথম পাঁচ ওভারের মধ্যেই দুই উইকেট হারিয়ে ফেলে মালয়েশিয়া। দীপ্তি শর্মা ও রাজেশ্বরী গায়কোয়াড় একটি করে উইকেট তুলে নিয়ে বিপক্ষের ইনিংস ভাঙতে শুরু করেন। তবে ষষ্ঠ ওভার শুরু হতেই মুষলধারে বৃষ্টি নামে। তারপর আর খেলা শুরু করা সম্ভব হয়নি। ডাকওয়ার্থ-লুইস মেথডে ভারতকে জয়ী ঘোষণা করা হয়। পরপর দুই ম্যাচ জেতার পরে মঙ্গলবারই সংযুক্ত আরব আমিরশাহীর মুখোমুখি হবে ভারত।

[আরও পড়ুন: মাঠে সাপ ঢোকা থেকে ফ্লাড লাইট বিভ্রাট, রোহিতদের ম্যাচে চূড়ান্ত বিশৃঙ্খলা! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ