BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপের হার ভুলে ছুটির মেজাজে ভারতীয় ক্রিকেটাররা, নিন্দায় সরব নেটদুনিয়া

Published by: Anwesha Adhikary |    Posted: November 13, 2022 2:26 pm|    Updated: November 13, 2022 3:45 pm

Indian cricketers had day out, Netizens criticize players | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (India vs England) বিরুদ্ধে লজ্জাজনক ভাবে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। স্বপ্নভঙ্গের পরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে সেদেশে উড়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। দেখানে পৌঁছেই বেড়াতে বেরিয়ে পড়েছে ভারতীয় দল। হাসিমুখে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন। সেই ঘটনা দেখে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। বিশ্বকাপে হতশ্রী পারফরম্যান্সের পরে কী করে খোশমেজাজে ঘুরে বেড়াচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা, তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওডিআই ম্যাচ খেলবে ভারত। বিশ্বকাপ ফাইনালের দিনই অস্ট্রেলিয়া ছেড়ে কেন উইলিয়ামসনদের দেশে পা রেখেছে ভারতীয় দল। যদিও এই সিরিজে ভারতের কোচ ও সিনিয়র-সহ বেশ কয়েকজনকে বিশ্রাম দেওয়া হয়েছে। বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থ রোহিত শর্মা ও কে এল রাহুল এই সিরিজে খেলবেন না। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকেও।

[আরও পড়ুন: এবার ইংলিশ প্রিমিয়ার লিগের এই বিখ্যাত ক্লাব কিনতে চলেছেন মুকেশ আম্বানি! তুঙ্গে জল্পনা]

রবিবারই নিউজিল্যান্ড পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সেখানে গিয়েই ভারতীয় দলের বেশ কয়েকজন সদস্য ঘুরতে বেরিয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) লিখেছেন, বয়েজ ডে আউট। ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), শার্দূল ঠাকুর (Shardul Thakur), যুজবেন্দ্র চাহাল ও হর্ষল প্যাটেল (Harshal Patel)। বোঝাই যাচ্ছে, ওয়েলিংটন পৌঁছে বেশ আনন্দেই ঘোরাফেরা করছেন তাঁরা।

এই ছবি দেখেই ক্ষিপ্ত নেটিজেনরা। খেলা ছেড়ে দিয়ে ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়া নিয়েই পড়ে থাকেন, এমনটাই দাবি নেটদুনিয়ার। একজন ভারতীয় সমর্থক লিখেছেন, “সেমিফাইনালে হারের কষ্ট থেকে আমরা এখনও বেরতে পারিনি। কিন্তু আপনারা দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।” প্রসঙ্গত, ইংল্যান্ডের বিরুদ্ধে লজ্জার হার মেনে নিতে পারেননি অধিকাংশ ভারতীয় সমর্থক। সেই জন্যই ক্রিকেটারদের প্রতি যথেষ্ট অসন্তুষ্ট তাঁরা।

অন্যদিকে, বিশ্বকাপে খারাপ ফর্মের জেরে সমালোচনার মুখে পড়েছেন কে এল রাহুল। তার পরেই ভাইরাল হয়েছে  তাঁর একটি ছবি। প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে নৈশভোজে  গিয়েছিলেন রাহুল। সেই ছবি ভাইরাল হতেই ফের সমর্থকদের রোষের মুখে পড়েছেন ভারতীয় দলের সহ-অধিনায়ক। 

[আরও পড়ুন:আইপিএলের আগে চমক, গতবারের চ্যাম্পিয়ন দলের দুই তারকাকে ছিনিয়ে নিল KKR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে