১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ধন্যি মেয়ে! ‘বিস্ময় কন্যা’ পরির ব্যাটিং স্কিলে মুগ্ধ ক্রিকেটবিশ্ব

Published by: Subhajit Mandal |    Posted: April 22, 2020 3:53 pm|    Updated: April 22, 2020 4:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম পরি শর্মা (Pari Sharma)। বয়স মাত্র ৭ বছর। বাড়ি ভারতেরই কোনও এক প্রান্তে। কাজ ব্যাট হাতে নিখুঁত শট খেলে মুগ্ধতা ছড়িয়ে দেওয়া। যা দেখে ক্রিকেট বিশ্বের প্রথম সারির তারকারাও ধন্য ধন্য করছেন।

[আরও পড়ুন: দুস্থদের সেবায় ফের মানবিক শাকিব, প্রিয় ব্যাট নিলামে তুলছেন অলরাউন্ডার]

কলকাতার ডায়াপার কিডের কথা মনে আছে নিশ্চই। মাত্র আড়াই বছর বয়সেই যার নিখুঁত ক্রিকেটীয় শট, মাপা কভার ড্রাইভ দেখে ক্রিকেটবিশ্ব মুগ্ধ হয়ে গিয়েছিল! সেই ডায়াপার কিড প্রথম শিরোনামে আসে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan) তার ভিডিও টুইট করার পর। এবার তার মতোই আরও এক খুদে প্রতিভার খোঁজ দিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। ভন শেয়ার করলেন ৭ বছরের পরি শর্মার ব্যাটিংয়ের ভিডিও।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য নিয়ে জল্পনা, বৃহস্পতিবার জরুরি বৈঠক আইসিসির]

আর সেই ৭ বছরের বিস্ময় কন্যার ব্যাটিংয়েই এখন মজে ক্রিকেট বিশ্ব। ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ (Shai Hope) থেকে শুরু করে ভারতীয় মহিলা দলের অল-রাউন্ডার শিখা পাণ্ডে পর্যন্ত সকলেই মুগ্ধ পরির ব্যাটিং দেখে। মাইকেল ভন এই ভিডিও শেয়ার করে বলছেন, “একবার দেখুন। মাত্র ৭ বছর বয়সে পরি শর্মার ব্যাটিং শৈলী কি অসাধারণ।” ওয়েস্ট ইন্ডিজের তারকা শাই হোপ বলছেন, ‘আমি যখন ছোট ছিলাম সবসময় পরি শর্মার মতো হতে চাইতাম।’ ভারতীয় দলের তারকা শিখা পাণ্ডে আবার বলছেন, তিনি পরিকে খুঁজে বের করে তার থেকে ব্যাটিং ক্লাস নেবেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement