BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সোমবার গোয়ায় চুপিসারেই সঞ্জনার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন বুমরাহ?

Published by: Abhisek Rakshit |    Posted: March 15, 2021 12:10 pm|    Updated: March 15, 2021 12:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলিরা (Virat Kohli) ব্যস্ত ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টি-২০ সিরিজ নিয়ে। অন্যদিকে, সোমবারই নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় দলের পেসার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। টিভি সঞ্চালক সঞ্জনা গণেশনের সঙ্গে গোয়ায় (Goa) সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। এমনটাই জানা গিয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলিতে প্রকাশিত একাধিক প্রতিবেদনে। তবে করোনা আবহে একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারতে চলেছেন বুমরাহ। তেমন কোনও জাঁকজমক থাকছে না বিয়ের আয়োজনে।

সূত্র উদ্ধৃত করে ওই প্রতিবেদনগুলিতে জানানো হয়েছে, বুমরাহ এবং সঞ্জনার পরিবারের মোট ২০-২৫ জন সদস্যকে নিয়ে একেবারে ঘরোয়া পরিবেশেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন হতে চলেছে। এমনকী উপস্থিত অতিথিদের প্রত্যেককেই ফোন আনতেও বারণ করা হয়েছে। কারণ পাত্র বা পাত্রী কেউই বিষয়টি নিয়ে বেশি হইচই চান না। এমনকী সরকারিভাবে দু’জনের কেউই বিষয়টি নিয়ে মুখও খোলেননি।

[আরও পড়ুন: জানেন করোনা আবহে ISL আয়োজনে কত টাকা বাড়তি খরচ হয়েছে এফএসডিএলের?]

সম্প্রতি ব্যক্তিগত কারণে ছুটি চাওয়ার পরই শেষ টেস্ট থেকে বুমরাহকে বিশ্রাম দিয়েছিল বিসিসিআই (BCCI)। তারপর টি-২০ সিরিজের দলেও তাঁর নাম ছিল না। এরপরই ভারতীয় পেসারের বিয়ের বিষয়টি নিয়ে জল্পনা শুরু হয়। পরবর্তীতে জানা যায়, পাত্রী আর কেউ নন ভারতীয় ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিত মুখ সঞ্জনা। নিয়মিত বিভিন্ন খেলার অনুষ্ঠানের সঞ্চালনা করেন তিনি। আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। ২০১৯ সালের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপেও সম্প্রচারকারী সংস্থার হয়ে সঞ্চালনাও করেছিলেন সঞ্জনা। এছাড়া তিনি আবার কলকাতা নাইট রাইডার্সের সঙ্গেও ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালনাও করেন তিনি। কানাঘুষো খবর, বেশ কিছুদিন ধরেই বুমরাহ-র সঙ্গে সম্পর্ক রয়েছে সঞ্জনার। তবে দু’জনের কেউ বিষয়টি নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। এবার বলতে গেলে সবার অলক্ষ্যেই সারছেন বিয়ে।

[আরও পড়ুন: ইশান-বিরাটের দুরন্ত ব্যাটিং, মোতেরায় দ্বিতীয় T20-তে দুরন্ত জয় ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement