BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

‘সুপারস্টার’ যুবরাজকে জন্মদিনের শুভেচ্ছা শচীনের, অভিনব টুইট করলেন শেহওয়াগ

Published by: Subhajit Mandal |    Posted: December 12, 2019 2:14 pm|    Updated: December 12, 2019 2:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারকে জয় করেছেন। ব্যাট হাতে জয় করেছেন গোটা বিশ্বও। ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরা মিডল-অর্ডার ব্যাটসম্যানদের তালিকায় যাঁর নাম সবার উপরের সারিতে থাকবে, সেই কিংবদন্তি যুবরাজ সিংয়ের আজ জন্মদিন। ৩৭ পেরিয়ে ৩৮-এ পা দিলেন যুবি। তাঁর অগণিত ভক্তদের পাশাপাশি গুণমুগ্ধ ক্রিকেটাররা সকলেই জন্মদিনে শুভেচ্ছা জানালেন ২০০৭ এবং ২০১১ বিশ্বকাপজয়ের নায়ককে।


যুবরাজকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। টুইটারে বিরাট লেখেন, “শুভ জন্মদিন পাজি, ঈশ্বর আপনার মঙ্গল করুক।” কোহলির পাশাপাশি টিম ইন্ডিয়ার অন্য তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন যুবরাজকে। শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন ক্রিকেট ঈশ্বর শচীন তেণ্ডুলকর থেকে শুরু করে হরভজন সিং পর্যন্ত।

 

[আরও পড়ুন: ব্যাটে-বলে দাপুটে ভারতের কাছে কুপোকাত ক্যারিবিয়ানরা, টি-২০ সিরিজ কোহলিদের]

 

শচীন টুইটারে লেখেন, “সুপারস্টার যুবরাজকে জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বর তোমাকে সবসময় সুখি এবং সুস্থ রাখুন।” হরভজন লেখেন, “শুভ জন্মদিন ভাই। ঈশ্বর তোমাকে খুশি, ভালবাসা, শান্তি এবং সেই সমস্ত কিছু দিক, যেগুলো তুমি চাও।” যুবরাজকে শুভেচ্ছা জানিয়েছেন শিখর ধাওয়ানও। তিনি লিখছেন, “যুবি পাজি আপনাকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা। আপনি যেমন আছেন, তেমনই থাকুন। অসংখ্য ভালবাসা ও শুভেচ্ছা।”


যুবরাজকে অনেক ক্রিকেটারই শুভেচ্ছা জানিয়েছেন। তবে, সবচেয়ে বেশি নজর কেড়েছে শেহওয়াগের টুইট। অভিনব টুইটে শেহওয়াগ প্রথমে ইংরেজি বর্ণমালার ২৪টি শব্দ পরপর লিখেছেন। শুধু U আর V দিয়ে। এরপরই তিনি লিখছেন, “বাকি ২৪টি বর্ণ হয়তো সহজেই পাওয়া যাবে। কিন্তু UV সহজে পাওয়া যায় না। যখনই কোনও কঠিন কাজ করতে হয়। যুবরাজ সেটা করে দেয়। তোমাকে আন্তরিক শুভেচ্ছা।”

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement