BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএল শুরুর আগেই ধাক্কা, করোনার কবলে CSK’র এক বোলার এবং একাধিক সাপোর্ট স্টাফ!

Published by: Subhajit Mandal |    Posted: August 28, 2020 5:32 pm|    Updated: September 8, 2020 2:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। সূত্রের খবর, সিএসকের (CSK) সঙ্গে বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা। সিএসকে সূত্রের খবর, আক্রান্তরা প্রত্যেকেই ভাল আছেন। এবং তাঁদের শরীরে কোনও উপসর্গ দেখা যায়নি। ইতিমধ্যেই আক্রান্তদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

আইপিএলের (IPL) নিয়ম অনুযায়ী, দুবাইয়ে নেমেই সিএসকের পুরো দলের করোনা পরীক্ষা করা হয়। সেই টেস্টের রিপোর্ট আসতেই দেখা যায় সিএসকের সঙ্গে যুক্ত একাধিক ব্যক্তি করোনায় আক্রান্ত। এদের মধ্যে একজন ফাস্ট বোলারও রয়েছেন। বাকিরা সোশ্যাল মিডিইয়া বিভাগের স্টাফ। যদিও ঠিক কারা কারা আক্রান্ত হয়েছেন, সেটা এখনও জানা যায়নি। উল্লেখ্য, ৬ দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড কাটিয়ে দুবাইয়ে আজ থেকেই অনুশীলনে নামার কথা ছিল চেন্নাই সুপার কিংস-সহ কয়েকটি ফ্র্যাঞ্চাইজির। কিন্তু আরসিবি, কিংস ইলেভেনের মতো দল অনুশীলনে নামলেও ধোনির দল নামেনি। ফের কোয়ারেন্টাইনেই পাঠানো হয়েছে তাঁদের।

[আরও পড়ুন: স্বস্তিতে নাইটরা! BCCI কর্তাদের মধ্যস্থতায় কোয়ারেন্টাইন থেকে ছাড় পেল KKR]

বিসিসিআইয়ের (BCCI) নিয়ম অনুযায়ী, আইপিএল শুরুর আগে প্রত্যেক দলের সঙ্গে যুক্ত সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটারের তিনবার করে করোনা পরীক্ষা হওয়ার কথা। টিম হোটেলে থাকাকালীন প্রথম, তৃতীয় এবং পঞ্চম দিন করোনা পরীক্ষা হওয়ার কথা। টুর্নামেন্ট চলাকালীনও নিয়মিত করোনা পরীক্ষা হওয়ার কথা। কিন্তু সিএসকে প্রথম পরীক্ষাতেই ধাক্কা খেল। 

[আরও পড়ুন: মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর জানালেন বিরাট কোহলি]

চেন্নাইয়ের সঙ্গে যুক্ত এতজন করোনা আক্রান্ত হওয়ায় আইপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েই প্রশ্ন উঠছে। যদিও বোর্ড বা সিএসকে কারও তরফেই সরকারিভাবে এনিয়ে কোনও বিবৃতি এখনও আসেনি। তবে সূত্রের খবর, আর যাতে কেউ আক্রান্তদের সংস্পর্শে না আসে, তা নিশ্চিত করতে সবরকম ব্যবস্থা নিচ্ছে ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement