BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্বস্তি ফিরল CSK শিবিরে, ২ ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ!

Published by: Subhajit Mandal |    Posted: September 1, 2020 3:48 pm|    Updated: September 1, 2020 3:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি ফিরল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) শিবিরে। দুই ভারতীয় ক্রিকেটার-সহ সিএসকের সঙ্গে যুক্ত যে ১৩ জন করোনা আক্রান্ত হয়েছিলেন, সোমবার তাঁদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ তাঁরা সবাই করোনামুক্ত (COVID-19) হয়েছেন। যদিও, আগামী বৃহস্পতিবার তাঁদের আরও একবার করোনা পরীক্ষা করা হবে। এবারেও যদি নেগেটিভ রিপোর্ট আসে, তাহলে তাঁদের করোনা মুক্ত বলে ঘোষণা করা হবে। যদিও, সরকারিভাবে এ নিয়ে আইপিএল কর্তৃপক্ষ বা বিসিসিআই কিছু জানায়নি।

chahar

উল্লেখ্য, গত ২৮ আগস্ট চেন্নাই শিবিরে বিনা মেঘে বজ্রপাতের মতোই একটি খবর সামনে আসে। জানা যায়, সিএসকের (CSK) সঙ্গে যুক্ত বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা। পরে জানা যায়, ওই ক্রিকেটার আর কেউ নন, টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার (Deepak Chahar)। পরে দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ও করোনা সংক্রমিত হন। সব মিলিয়ে দুই ক্রিকেটার-সহ চেন্নাই দলের সঙ্গে যুক্ত মোট ১৩ জনের করোনা হন। আক্রান্তদের কারও শরীরেই অবশ্য করোনার উপসর্গ ছিল না।

[আরও পড়ুন: ছাড়পত্র দিল আবুধাবি প্রশাসন! শীঘ্রই ঘোষিত হবে আইপিএলের ক্রীড়াসূচি]

২ ক্রিকেটার-সহ ১৩ জনের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো সমস্যায় পড়ে যায় চেন্নাই শিবির। এর মধ্যে আবার টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সুরেশ রায়না (Suresh Raina)। শোনা যাচ্ছে রায়নার পর হরভজন সিংও আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিতে পারেন। যা নিয়ে রীতিমতো চিন্তিত সিএসকে ম্যানেজমেন্ট। তবে, এবার তাঁদের চিন্তা কিছুটা কমল। সূত্রের দাবি, সোমবার ১৩ জনেরই কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। বৃহস্পতিবারের করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এলেই ৫ সেপ্টেম্বর থেকে ফের অনুশীলনে নামবে চেন্নাই দল। এদিকে সিএসকের দুই প্রোটিয়া তারকা এনগিডি এবং ফ্যাফ ডুপ্লেসি ইতিমধ্যেই আবুধাবি পৌঁছে গিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement