৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইপিএলে ফের করোনার থাবা, এবার আক্রান্ত বিসিসিআইয়ের এক মেডিক্যাল অফিসার

Published by: Subhajit Mandal |    Posted: September 3, 2020 11:52 am|    Updated: September 8, 2020 2:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে ফের করোনার ছায়া। এবার আক্রান্ত খোদ বোর্ডের মেডিক্যাল টিমের এক সদস্য। এমনটাই দাবি করেছে সংবাদসংস্থা এএনআই। বিসিসিআই (BCCI) সূত্রকে উদ্ধৃত করে ওই সংবাদসংস্থা জানিয়েছে, বোর্ডের এক সিনিয়র আধিকারিক করোনার কবলে পড়েছেন। তবে, তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। আপাতত তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট চেন্নাই শিবিরে বিনা মেঘে বজ্রপাতের মতোই একটি খবর সামনে আসে। জানা যায়, সিএসকের (CSK) সঙ্গে যুক্ত বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা। পরে জানা যায়, ওই ক্রিকেটার আর কেউ নন, টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার (Deepak Chahar)। পরে দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ও করোনা সংক্রমিত হন। সব মিলিয়ে দুই ক্রিকেটার-সহ চেন্নাই দলের সঙ্গে যুক্ত মোট ১৩ জন করোনা আক্রান্ত হন। আক্রান্তদের কারও শরীরেই অবশ্য করোনার উপসর্গ ছিল না।

[আরও পড়ুন: দুবাই থেকে কেন দেশে ফিরলেন?‌ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন রায়না]

তারপর মঙ্গলবার ফের রুটিন করোনা পরীক্ষা হয় আইপিএলের সঙ্গে যুক্ত প্রত্যেকের। তাতে চেন্নাইয়ের ওই ১৩ জন বাদে বাকি সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু বিসিসিআইয়ের একজন সিনিয়র মেডিক্যাল অফিসারের রিপোর্ট পজিটিভ আসে। বোর্ডের এক কর্তা জানিয়েছেন,”হ্যাঁ সত্যিই বোর্ডের এক মেডিক্যাল অফিসারের করোনা হয়েছে। তবে চিন্তার কোনও কারণ নেই। ওই আধিকারিক উপসর্গহীন। তাঁকে আইসোলেশনে রাখা আছে। এখন পুরোপুরি সুস্থ আছেন। আশা করি পরের রাউন্ডের পরীক্ষায় ওঁর রিপোর্টও নেগেটিভ আসবে।” 

[আরও পড়ুন: এখনও করোনামুক্ত নয় চেন্নাই শিবির, নয়া বিবৃতিতে পরিষ্কার করলেন CSK’র সিইও]

শুধু আইপিএলে নয়। বেঙ্গালুরুতে ক্রিকেটারদের রিহ্যাব সেন্টার তথা প্রশিক্ষণ কেন্দ্র ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেও (NCA) এবার থাবা বসিয়েছে করোনা। এনসিএর দুই আধিকারিকের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তবে, তাঁরাও উপসর্গহীন এবং সুস্থ আছেন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement