BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের বড় ধাক্কা চেন্নাই শিবিরে, আইপিএল ১৩ থেকে নিজেকে সরিয়ে নিলেন সুরেশ রায়না

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2020 12:00 pm|    Updated: August 29, 2020 12:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু-একটা ম্যাচ নয়। গোটা আইপিএল থেকেই নিজেকে সরিয়ে নিলেন সুরেশ রায়না (Suresh Raina)। হ্যাঁ, নিজের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসকে (CSK) সে খবর জানিয়েও দিয়েছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার। শনিবার সিএসকের তরফে টুইট করে এই খবর জানিয়ে দেওয়া হল।

এদিন টুইটারে সিএসকে জানাল, “ব্যক্তিগত কারণের জন্যই দেশে ফিরে যাচ্ছেন রায়না। তাই এবারের মতো আইপিএলে দেখা যাবে না তাঁকে। তাঁর ও তাঁর পরিবারের সবসময় পাশে রয়েছে দল।” কিন্তু আচমকা ঠিক কী প্রয়োজন হল, যে গোটা টুর্নামেন্টেই থাকতে পারছেন না তিনি? সিএসকে’র টুইটের পর থেকেই এই আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। অনেকে দুশ্চিন্তাও প্রকাশ করছেন রায়না ও তাঁর পরিবারকে নিয়ে। কিন্তু এখনও পর্যন্ত খোলসে করে কিছুই জানাননি রায়না বা দলের বাকি সদস্যরা।

[আরও পড়ুন: আইপিএল শুরুর আগেই ধাক্কা, করোনার কবলে CSK’র এক বোলার এবং একাধিক সাপোর্ট স্টাফ!]

উল্লেখ্য, গত ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিনই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান রায়না। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অবসর ঘোষণার কয়েক মিনিট পরই রায়না জানিয়ে দেন, তিনিও তাঁর প্রিয় ক্যাপ্টেন কুলের পথেই হাঁটছেন। তাই এবারের আইপিএলে সিএসকে জার্সি গায়ে এই দুই তারকার খেলা দেখার প্রহর গুনছিলেন ক্রিকেটপ্রেমীরা। এমনকী, দীর্ঘ বিরতির পর আইপিএলে নতুন করে মাঠে নামার জন্য মুখিয়ে ছিলেন রায়নাও। নির্ধারিত সময়েই দলের সঙ্গে দুবাই পৌঁছে গিয়েছিলেন তিনি। কিন্তু কোনও এক জরুরি কারণেই হঠাৎ এমন সিদ্ধান্ত। তাঁর সরে যাওয়া নিঃসন্দেহে চেন্নাই শিবিরের জন্য বড় ধাক্কা।

শুক্রবারই জানা গিয়েছিল, চেন্নাই দলের বোলার দীপক চাহার ও ১২ জন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে চিন্তার ভাঁজ পড়ে দলের অন্দরে। শনিবারই আবার শোনা গেল, সংক্রমিত দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়। এবার রায়না দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়ায় গভীর হল চিন্তার ভাঁজ।

[আরও পড়ুন: দেশ আগে, বাবা হতে চলা কোহলি ডিসেম্বরে টিম ইন্ডিয়ার জন্য এই কাজই করতে চলেছেন!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement