BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দেশ আগে, বাবা হতে চলা কোহলি ডিসেম্বরে টিম ইন্ডিয়ার জন্য এই কাজই করতে চলেছেন!

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2020 11:36 am|    Updated: August 29, 2020 3:29 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী বছর জানুয়ারিতেই বাড়িতে নতুন সদস্য আসছে। দুই থেকে তিন হচ্ছেন বিরুষ্কা। দিন দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। প্রথমবার বাবা হতে চলার আনন্দ চোখে মুখে ফুটে উঠেছিল কোহলির। কিন্তু এই মুহূর্তে বাবা হওয়ার দায়িত্বর থেকেও দেশের প্রতি নিজের দায়িত্বকে বেশি গুরুত্ব দিচ্ছেন ভারত অধিনায়ক। আর সেই কারণে ডিসেম্বরে অনুষ্কাকে রেখে দলের সঙ্গেই থাকবেন তিনি। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যাবেন কোহলি।

[আরও পড়ুন: বার্সেলোনা ছেড়ে ‌পাকিস্তানে খেলবেন মেসি?‌ টুইট করে হাসির খোরাক PSL কর্তৃপক্ষ]

ব্যক্তিগত জীবনের থেকে বরাবরই প্রাধান্য দিয়ে এসেছেন দলকে। জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর দায়িত্ব ও তার মর্যাদার মূল্য তিনি বোঝেন। তাই তো বাবার মৃত্যুর পরও বিলম্ব না করে নেমে পড়েছিলেন বাইশ গজে। এবার বাবা হতে চলা বিরাটও দেশের প্রতি নিজের কর্তব্যের পরিচয় দিতে চলেছেন। যা খবর, তাতে ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে অধিনায়কের ভূমিকায় হয়তো কোহলিকেই দেখা যাবে। সূত্রের খবর, এখনও পর্যন্ত বিসিসিআইয়ের (BCCI) কাছে ছুটির আবেদন জানাননি তিনি। পরিস্থিতি এমনও হতে পারে যে সিরিজের মাঝপথ থেকেই ফিরতে হবে বিরাটকে। যদিও আপাতত এ নিয়ে কোনও কথাই বলেননি ক্যাপ্টেন।

আপাতত আইপিএল নিয়ে ব্যস্ত কোহলি অ্যান্ড কোং। দীর্ঘ ১৩ দিনের (৭দিন বেঙ্গালুরু ও ৬দিন দুবাই) কোয়ারেন্টাইন শেষে পরস্পরের সঙ্গে দেখা করলেন ক্রিকেটাররা। কেক কেটে আরসিবি দলের সঙ্গে বাবা-মা হতে চলার আনন্দও ভাগ করে নেন বিরুষ্কা। নভেম্বরে টুর্নামেন্ট শেষ হওয়ার পরই ৩ ডিসেম্বর ব্রিসবেনে অজিদের বিরুদ্ধে শুরু সিরিজ। চারটি টেস্ট এবং তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। অতিমারীর পর ক্রিকেট থেকে আয়ের জন্য এই সিরিজের দিকেই তাকিয়ে অস্ট্রেলিয়া। চলতি বছর সে দেশেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। তাই ক্রিকেটে ফেরার ক্ষেত্রে ভারতের বিরুদ্ধে সিরিজ নিয়ে অতিউৎসাহী অজি বোর্ডও।

[আরও পড়ুন: আইপিএল শুরুর আগেই ধাক্কা, করোনার কবলে CSK’র এক বোলার এবং একাধিক সাপোর্ট স্টাফ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement