BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাস্ক পরায় আপত্তি ছিল চাহারের! করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাল ক্রিকেটারের পুরনো পোস্ট

Published by: Abhisek Rakshit |    Posted: August 30, 2020 1:44 pm|    Updated: August 30, 2020 1:49 pm

IPL 2020 CSK Deepak Chahar's old conversation goes viral after he tests COVID positive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গত দু’দিনে আচমকাই বদলে গিয়েছে চেন্নাই সুপার কিংসের পরিবেশ। দুই ক্রিকেটার–সহ একাধিক সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত। দেশে ফিরে গিয়েছেন দলের সহ–অধিনায়ক সুরেশ রায়নাও। জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন দলের বোলার দীপক চাহার এবং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। এই পরিস্থিতিতেই আবার বিতর্কেও জড়ালেন চাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কয়েকদিন আগে তাঁরই পোস্ট করা একটি ছবি। যেখানে ধোনি–রায়নাদের সঙ্গে থাকলেও মুখে মাস্ক ছিল না চাহারের। শুধু তিনিই নন, মাস্ক পরে ছিলেন না কোনও চেন্নাই খেলোয়াড়ই। আর এই ছবি প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব নেটিজেনরা। কেউ কেউ আবার চেন্নাইয়ের ক্রিকেটারদের বিরুদ্ধে করোনা সম্পর্কিত বিধিনিষেধকে হালকাভাবে নেওয়ার অভিযোগও তুলছেন।

[আরও পড়ুন: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানার জের, আইপিএলের ক্রীড়াসূচি নিয়ে ধোঁয়াশা]

আসলে দুবাই আসার আগে চেন্নাই শিবিরে থাকাকালীন নিয়ম মেনে দু’‌বার করোনা পরীক্ষা করা হয় দলের প্রত্যেকের। এরপরই চেন্নাই থেকে বিশেষ চাটার্ড বিমানে দুবাই উড়ে যান ধোনিরা। বিমানে ধোনি–রায়নাদের সঙ্গে ছবি তোলেন চাহার। পরে তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। শনিবারের পর হঠাৎই সেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই তাতে লেখা চাহারের একটি মন্তব্যের উপরেই দৃষ্টি আকর্ষণ করছেন। ‘‌মাস্ক কোথায়?‌’, প্রশ্নের জবাবে চাহার সেখানে লিখেছিলেন, ‘‌‘‌পরিবারের সঙ্গে থাকার সময় মাস্ক পরতে হয় না।’‌’ এরপর কেউ কেউ এই প্রসঙ্গে চেন্নাইয়ের ক্রিকেটারদের বিরুদ্ধে করোনা সম্পর্কিত বিধিনিষেধকে হালকাভাবে নেওয়ার অভিযোগও তুলতে শুরু করেছেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

💪✌🏻#squad #csk @chennaiipl

A post shared by Deepak Chahar (@deepak_chahar9) on

এদিকে, এই প্রসঙ্গে বিবৃতিতে বিসিসিআই বলেছে, ‘‌‘‌আমাদের মেডিক্যাল টিম প্রতিটি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের উপর নজরে রেখেছে। আক্রান্তদের এখন আইসোলেশে রাখা হয়েছে। তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেককে মেডিক্যাল টিম পরীক্ষা করছে। করোনা সংক্রান্ত সমস্ত বিধিনিষেধ মেনেই টুর্নামেন্ট আয়োজন করা হবে।’‌’‌‌‌

[আরও পড়ুন: পাঠানকোটে দুষ্কৃতী হামলায় মৃত সুরেশ রায়নার পিসেমশাই, অত্যন্ত সংকটজনক পিসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে