BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাঠানকোটে দুষ্কৃতী হামলায় মৃত সুরেশ রায়নার পিসেমশাই, অত্যন্ত সংকটজনক পিসি

Published by: Sulaya Singha |    Posted: August 29, 2020 4:05 pm|    Updated: August 29, 2020 4:22 pm

Pathankot House Attack: Suresh Raina’s uncle Killed and aunt critical, says sources

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালেই চেন্নাই শিবিরে বড়সড় ধাক্কা। আসন্ন আইপিএল (IPL 2020) থেকে আচমকাই সরে দাঁড়ান দলের অন্যতম ভরসা সুরেশ রায়না (Suresh Raina)। ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন বলে জানিয়ে দেন। কিন্তু তখনও স্পষ্ট হচ্ছিল না, এমন তাড়াহুড়ো করে তাঁর দেশে ফেরার কারণ কী। এবার বিষয়টা অনেকটাই পরিষ্কার। জানা গেল, সম্প্রতি পাঠানকোটে রায়নার কাকার বাড়িতে দুষ্কৃতী হামলা হয়। যাতে প্রাণ হারান তাঁর পিসেমশাই। অত্যন্ত সংকটজনক পরিস্থিতি পিসির।

সর্বভারতীয় সংবাদমাধ্যম jagran.com-এর খবর অনুযায়ী, পাঠানকোটের থারিয়াল গ্রামের বাসিন্দা রায়নার ওই আত্মীয়রা। গত ১৯ আগস্ট রাতে, হঠাৎই তাঁদের বাড়িতে ঢুকে পড়ে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের একটি দল। সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পিসি-পিসেমশাই ও তাঁদের সন্তানরা। তখনই ধারাল অস্ত্র দিয়ে তাঁদের উপর আক্রমণ করে দুষ্কৃতীরা বলে জানা গিয়েছে। সেই হামলাতেই প্রাণ হারান বছর চুয়ান্নর পিসেমশাই অশোক কুমার। গুরুতর আঘাত পান রায়নার পিসি আশাদেবী। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তাঁর পিস্তুতো দুই ভাই ৩২ বছরের কৌশল কুমার আর ২৪ বছরের আপিন কুমারও চোট পান। আহত হয়েছেন অশোকবাবুর ৮০ বছরের মা’ও। তাঁদেরও চিকিৎসা চলছে বলে খবর।

[আরও পড়ুন: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনা হানার জের, আইপিএলের ক্রীড়াসূচি নিয়ে ধোঁয়াশা]

ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অশোক কুমাররা রায়নার আত্মীয় জানার পর থেকে তদন্তে গতি বেড়েছে। হামলাকারীদের খোঁজে চলছে তল্লাশি। ঘটনাস্থল খতিয়ে দেখেছে ফরেনসিক দল। এমনকী ডগ স্কোয়াড নিয়ে গিয়েও তল্লাশি চালানো হয়েছে। যদিও এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। 

এদিনই সিএসকে’র (CSK) তরফে জানানো হয়েছিল, ব্যক্তিগত কারণে রায়না এবারের মতো আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তাঁর দেশে ফেরার কথা প্রকাশ্যে আবার পরই সামনে এল এই মর্মান্তিক ঘটনার কথা। তাই মনে করা হচ্ছে, এই কারণেই হয়তো তড়িঘড়ি দেশে ফিরছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার।

এদিকে, দীপক চাহারের পর চেন্নাই দলে আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় বেশ চাপে ফ্র্যাঞ্চাইজি। সংক্রমিত শিবিরের অন্তত ১১ সাপোর্ট স্টাফও। এমন পরিস্থিতিতে আবার রায়নারও বিকল্প খুঁজতে শুরু করেছে দল।

[আরও পড়ুন: ২০২৮ অলিম্পিকে বিশ্বের সেরা দশে থাকবে ভারত, জাতীয় ক্রীড়াদিবসে প্রত্যয়ী রাষ্ট্রপতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে