২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

‌ফিরছেন ব্রাভো-রায়ডু! হায়দরাবাদের বিরুদ্ধে সেরা ফর্মে দেখা যাবে চেন্নাইকে, আশাবাদী ফ্লেমিং

Published by: Abhisek Rakshit |    Posted: October 2, 2020 2:22 pm|    Updated: October 2, 2020 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রথম তিন ম্যাচের মধ্যে দু’টো‌তে হার। IPL-এর শুরুতেই ছন্দ হারিয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। এই পরিস্থিতিতে ছ’দিনের বিশ্রামের পর আজ সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে মাঠে নামছেন ধোনিরা। আর মহারণের আগে স্টিফেন ফ্লেমিং নিশ্চিত, এই বিরতির পর আবার সেরা CSK-র সাক্ষী থাকবে ক্রিকেটবিশ্ব।

[আরও পড়ুন: জৈব সুরক্ষা বলয় ভাঙলে এবার আইপিএল থেকে বহিষ্কারও করা হতে পারে, কড়া নির্দেশ বোর্ডের]

এই প্রসঙ্গে ফ্লেমিংয়ের বক্তব্য, “ছ’দিনের ব্রেকটা খুব দরকার ছিল। আমরা টানা খেলে যাচ্ছিলাম। তার উপর প্রথম তিনটে ম্যাচ তিনটে আলাদা মাঠে ছিল। তাই কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়াটা একটু হলেও কঠিন ছিল। যাই হোক এই বিরতির পর আশা করছি আবার সবাই সুপার কিংসের সেরা ফর্মই দেখা যাবে। আমাদের প্রস্তুতি খুব ভাল হয়েছে। কোথায় কোথায় সমস্যা হচ্ছে সেটা নিয়েও আলোচনা করেছি।”
এদিকে, সিএসকে সমর্থকদের স্বস্তি দিয়ে আজ হায়দরাবাদের বিরুদ্ধে ফিরতে চলেছেন অম্বাতি রায়ডু ও ডোয়েন ব্র্যাভো। যা নিয়ে ফ্লেমিং বললেন, “রায়ডু আর ব্র্যাভো দু’জনেই আজ ফিরতে চলেছে। ওদের অভিজ্ঞতা আমাদের আরও শক্তিশালী করবে।” সিএসকে ম্যাচের আগে দলে কোনও চোট নেই হায়দরাবাদেরও। তার উপর আবার রশিদ খান ছন্দে ফেরায় অধিনায়ক ডেভিড ওয়ার্নারও (David Warner) সন্তুষ্ট। তাই আজ হায়দরাবাদ নিজেদের ‘অপয়া’ প্রতিপক্ষকে হারাতে পারবে নাকি সিএসকে ফের দাপট বজায় রাখবে ওয়ার্নারদের বিরুদ্ধে, সেটাই দেখার।

[আরও পড়ুন: বিরাট-রায়নার পর তৃতীয় খেলোয়াড় হিসেবে আইপিএলে অনন্য রেকর্ড গড়লেন রোহিত]

অন্যদিকে, এই ম্যাচেই নয়া রেকর্ড গড়তে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ১৯৪টি ম্যাচ খেলে আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড গড়ে ফেলবেন ক্যাপ্টেন কুল। টপকে যাবেন সুরেশ রায়নাকেও। ব্যক্তিগত কারণে এবারের আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন রায়না (Suresh Raina)। আর তাই ধোনির সামনে এই সুযোগ এসে গিয়েছে। বর্তমানে ১৯৩টি ম্যাচ খেলে যুগ্মভাবে শীর্ষে রয়েছেন ধোনি–রায়না। কিন্তু ওয়ার্নারদের বিরুদ্ধে রায়নাকে পিছনে ফেলে দেবেন MSD‌।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement