BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

রাজস্থানের বিরুদ্ধে ৩ স্পিনারই ভরসা কেকেআরের! ইংল্যান্ডের দুই তারকা ভাবাচ্ছেন মর্গ্যানকে

Published by: Subhajit Mandal |    Posted: September 30, 2020 12:21 pm|    Updated: October 1, 2020 12:44 pm

An Images

স্টাফ রিপোর্টার: রাজস্থান র‌য়্যালেসর বিরুদ্ধে নামার আগে কেকেআর (KKR) শিবিরে চর্চা কী নিয়ে চলছে? না, দীনেশ কার্তিক এবং আন্দ্রে রাসেলের ব্যাটিং অর্ডার নিয়ে। আমিরশাহীতে খোঁজ নিয়ে জানা গেল, অধিনায়ক কার্তিক এবং রাসেল কে কত নম্বরে ব্যাট করতে যাবেন, তা এখনও ঠিক করা যায়নি। শুধু একটা জিনিস ঠিক হয়েছে আপাতত। হায়দরাবাদ ম্যাচের মতো রাজস্থানের বিরুদ্ধেও হয়তো তিন স্পিনারেই যাচ্ছে কেকেআর। অর্থাৎ, সুনীল নারিন (Sunil Narine), কুলদীপ যাদবের  সঙ্গে রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী।

শেষের জন হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআর জার্সিতে অভিষেক ম্যাচে প্রভাব ফেলার মতো পারফরম্যান্স উপহার দিয়ে গিয়েছেন। খুব সম্ভবত হায়দরাবাদ ম্যাচের টিমই নামতে চলেছে বুধবার। কেকেআরের ইংলিশ তারকা ইয়ন মর্গ্যানকে (Eion Morgan) আবার অনেক বেশি করে ভাবাচ্ছেন দু’জন। তাঁর দুই ইংল্যান্ড সতীর্থ। জস বাটলার এবং জোফ্রা আর্চার। রাজস্থানের বিরুদ্ধে নামার আগে এ দিন ইংল্যান্ডের বিশ্বজয়ী অধিনায়ক বলে দেন, “রাজস্থানের স্টিভ স্মিথ আছে। জস বাটলার আছে। জোফ্রা আর্চার আছে। স্মিথ খুবই ভাল ফর্মে আছে। দেখুন, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আমরা জিততে পেরেছিলাম মাঠে নেমে প্ল্যানগুলো ঠিকঠাক কাজে লাগাতে পেরেছিলাম বলে। যে কাজটা আমাদের আবার করে দেখাতে হবে। পরিষ্কার বলছি, স্মিথ আর বাটলারকে দ্রুত আউট করতে হবে। ওরা যদি একবার কুড়ি ওভার খেলে দেয়, তা হলে জেতা সম্ভব হবে না। বিশেষ করে বাটলার। ও থেকে গেলে যে কোনও টিমের কপালে দুঃখ আছে।”

[আরও পড়ুন: অবিশ্বাস্য ম্যাচের সাক্ষী দুবাই, রুদ্ধশ্বাস লড়াইয়ের সুপার ওভারে রোহিতদের হারাল আরসিবি]

বলে দ্রুত মর্গ্যানের সংযোজন, “আরও একজনের কথা এখানে বলব। জোফ্রা আর্চার। ইংল্যান্ডের জার্সিতে হোক কিংবা আইপিএল (IPL) টিমে, জোফ্রা সব সময় মারাত্মক। ও কতটা ভাল ব্যাট করছে তা নিয়ে আমরা ভাবছি না। আমাদের ভাবাচ্ছে জোফ্রার বোলিং। বলছি তো, আমাদের সেরা খেলাটা খেলতে হবে রাজস্থানকে হারাতে হলে। ওরা বেন স্টোকসকে এখনও পায়নি। কিন্তু তাতেও ম্যাচ জিততে ওদের এতটুকু অসুবিধে হচ্ছে না। সঞ্জু স্যামসন কী খেলছে!”

[আরও পড়ুন: এই সব ব্যাপারে ভীষণ ভয় পান আন্দ্রে রাসেল!‌ গোপন কথা ফাঁস করলেন নাইট নেতা কার্তিক]

তবে রাজস্থানের বিরুদ্ধে যুদ্ধের আগে মর্গ্যানকে স্বস্তিতে রাখছে কেকেআরের বোলিং। “আমরা হায়দরাবাদের বিরুদ্ধে যে জিতেছি, তার বড় কারণ আমাদের বোলিং। প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে একেবারেই ভাল বোলিং করতে পারিনি আমরা। কিন্তু হায়দরাবাদের বিরুদ্ধে দারুণ করেছে বোলাররা। যা টিমকে বিশ্বাস জোগাবে। আরও একজনের কথা এখানে বলব। শুভমান গিল। ছেলেটাকে আমি এর আগে সে ভাবে খেলতে দেখিনি। কিন্তু হায়দরাবাদের বিরুদ্ধে যে রকম খেলল, তাতে ও যে দুর্ধর্ষ প্রতিভা, সে ব্যাপারে সন্দেহ নেই।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement