১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

এই সব ব্যাপারে ভীষণ ভয় পান আন্দ্রে রাসেল!‌ গোপন কথা ফাঁস করলেন নাইট নেতা কার্তিক

Published by: Abhisek Rakshit |    Posted: September 28, 2020 8:44 pm|    Updated: September 28, 2020 8:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহেই শুরু হয়েছে এবারের IPL। দেশের মাটিতে নয়, টুর্নামেন্ট হচ্ছে দুবাইয়ে (Dubai), তাও আবার দর্শকশূন্য মাঠে। তাতে যদিও জৌলুস এতটুকু কমেনি। ইতিমধ্যে মাঠে নেমে পড়েছে কলকাতা নাইট রাইডার্সও (Kolkata Knight Riders)। প্রথম ম্যাচে মুম্বইয়ের (Mumbai Indians) বিরুদ্ধে হারলেও হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছেন কার্তিকরা। তবে এখনও রাসেল ঝড়ের সাক্ষী থাকেনি এবারের আইপিএল। কেকেআরে তিনিই প্রধান ভরসা। তাঁর চওড়া ব্যাট, পাওয়ার হিটিংয়ের দিকেই তাকিয়ে নাইট ভক্তরা। এহেন আন্দ্রে রাসেলের এক গোপন তথ্য ফাঁস করলেন তাঁর অধিনায়ক দীনেশ কার্তিক।

[আরও পড়ুন: সঞ্জু স্যামসনকে ধোনির সঙ্গে তুলনা করে গম্ভীরের তীব্র কটাক্ষের শিকার শশী থারুর]

বিশ্বের সমস্ত দলের বোলারদের কাছে বিভীষিকা এই ক্যারিবিয়ান তারকা। অনায়াসে যে কাউকে ছয় মারতে পারেন। কিন্তু মানুষ হিসেবে সেই রাসেলই (Andre Russel) অত্যন্ত সাদাসিধে। অল্পেতেই ভয় পেয়ে যান। রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে গিয়ে সেকথাই জানিয়ে দেন KKR অধিনায়ক। বলেন, ‘‌‘‌রাসেল অনেক কিছুতেই ভয় পায়। ও গাড়ি চালাতে ভয় পায়, বাসে একটু দুলুনি হলে ওর ভয়ে অবস্থা খারাপ হয়ে যায়‌। এমনকী ও যে কখনও রোলারকোস্টারে চড়বে না, সেটা নিজেই জানিয়েছে। তবে একটা জিনিসকেই আন্দ্রে রাসেল ভয় পায় না, আর সেটা হল বল।’‌

এর আগে এই অনুষ্ঠানেরই আর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে কার্তিক সাক্ষাৎকার দিতে গিয়ে অশ্বিনকে জানান, নিজের দলের তিন খেলোয়াড়ের পরিবর্তে দিল্লির তিন খেলোয়াড়কে দলে চান তিনি। ওই সাক্ষাৎকারে অশ্বিনকে নাইট অধিনায়ক বলেন, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তিন খেলোয়াড় রাবাডা, শ্রেয়স এবং অশ্বিনকে দলে চান তিনি। বদলে কেকেআর থেকে লকি ফার্গুসন, নীতীশ রানা এবং সুনীল নারিনকে দিয়ে দিতে চান। অর্থাৎ একজন পেসার, একজন ভাল স্পিনার এবং একজন মিডল অর্ডার ব্যাটসম্যানের পরিবর্তন করতে চান কার্তিক। আর এই নিয়েই শুরু হয় জল্পনা। যদিও ভিডিওটি দেখলে স্পষ্ট বোঝা যাবে, দুই ক্রিকেটারই গোটা বিষয়টি মজা করেই বলেছেন।

[আরও পড়ুন: ‘ইস্টবেঙ্গলের থেকে এবার বেশি কিছু আশা করবেন না’, সমর্থকদের বললেন বাইচুং]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement