BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

সঞ্জু স্যামসনকে ধোনির সঙ্গে তুলনা করে গম্ভীরের তীব্র কটাক্ষের শিকার শশী থারুর

Published by: Sulaya Singha |    Posted: September 28, 2020 4:04 pm|    Updated: October 1, 2020 2:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে দুরন্ত পারফর্ম করলেন সঞ্জু স্যামসন। আর তাঁকে নিয়ে মাঠের বাইরে শুরু হয়ে গেল টুইট যুদ্ধ। তাও আবার শশী থারুর ও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মধ্যে। যাঁরা কিনা রাজনীতির ময়দানে একে অন্যের ‘শত্রু’। ব্যাপারটা তাহলে একটু খোলসা করে বলা যাক।

৩২ বলে ৭৪ এবং ৪২ বলে ৮৫ রান। চলতি আইপিএলের দুটি ম্যাচে এখনও পর্যন্ত এই অনবদ্য দুই ইনিংসের পাশে লেখা সঞ্জু স্যামসনের নাম। প্রথমটি করেছিলেন শক্তিশালী চেন্নাইয়ের বিরুদ্ধে। এবং দ্বিতীয়টি গতকাল। পাঞ্জাবের বিরুদ্ধে ঝলসে ওঠে তাঁর ব্যাট। বিরাট রান তাড়া করতে নেমেও ঠান্ডা মাথায় অসামান্য ইনিংস খেলেন এই তরুণ তুর্কি। রাজস্থান রয়্যালসের জয়ের অন্যতম কাণ্ডারি হয়ে ম্যাচের সেরার পুরস্কারও হাতে তোলেন। আর তাঁর এই দুর্দান্ত পারফরম্যান্স নিয়েই টুইট করেছিলেন কংগ্রেস সাংসদ শশী থারুর। স্যামসনের প্রশংসা করার সময় তাঁকে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গেও তুলনা করেন শশী। আর ঠিক এই বিষয়টাই পছন্দ হয়নি গম্ভীরের। বরাবরের মতোই চাঁচাছোলা ভাষায় থারুরকে পালটা দেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার।

[আরও পড়ুন: ‘ইস্টবেঙ্গলের থেকে এবার বেশি কিছু আশা করবেন না’, সমর্থকদের বললেন বাইচুং]

টুইটারে কংগ্রেস সাংসদ লেখেন, “কী অসাধারণভাবে জিতল রাজস্থান। অনেক বছর ধরে সঞ্জুকে আমি চিনি। ওর বয়স যথন ১৪, ওকে বলেছিলাম, একদিন তুমিই পরবর্তী এমএস ধোনি হবে। সেই দিনটা চলেই এল। আইপিএলে দুটো অনবদ্য ইনিংসের পর বলাই যায় বিশ্বমানের একজন ব্যাটসম্যানের আবির্ভাব ঘটল।”

নিঃসন্দেহে প্রশংসা পাওয়ার মতোই খেলেছেন স্যামসন (Sanju Samson)। তা নিয়ে কোনও দ্বিমতও নেই গম্ভীরের। কিন্তু ধোনির সঙ্গে স্যামসনের তুলনাটা তাঁর মনে ধরেনি। তাই টুইট করে পালটা দেন কেকেআরের জার্সিতে জোড়া আইপিএল জয়ী ক্যাপ্টেন। গোতি লেখেন, “সঞ্জুকে অন্য কারও মতো হতে হবে না। ও ভারতীয় ক্রিকেটের সঞ্জু স্যামসনই হবে।” একই সুর শ্রীসন্থের গলাতেও। বিশ্বকাপ জয়ী দলের সদস্য বলছেন, সঞ্জু সেভাবে জাতীয় দলে খেলার সুযোগ পান। নাহলে তিনিও দেশের জার্সিতে বিশ্বকাপ জিততে পারতেন।

গম্ভীরের মন্তব্যে আবশ্য দ্বিধাবিভক্ত সোশ্যাল দুনিয়া। অনেকেই প্রশ্ন তুলেছেন, ধোনির সঙ্গে স্যামসনের তুলনা টানায় তাঁর কেন হিংসা হচ্ছে? অনেকের আবার বক্তব্য, ধোনির এত প্রশংসা হয়তো গম্ভীর মেনে নিতে পারছেন না। যদিও এ নিয়ে আর কোনও প্রতিক্রিয়া দেননি গোতি।

এদিকে ম্যাচের সেরা হওয়ার পর কী বললেন স্যামসন, দেখুন:

[আরও পড়ুন: ‘‌ওই একটি বল মিস করার জন্য ধন্যবাদ,’‌ রাহুলের ইনিংস দেখে মন্তব্য ‘‌মুগ্ধ’‌ যুবরাজের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement