BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

এবারও অধরা ট্রফি, দুর্দান্ত হায়দরাবাদের কাছে হেরে ছিটকে গেল বিরাটের আরসিবি

Published by: Abhisek Rakshit |    Posted: November 6, 2020 11:13 pm|    Updated: November 7, 2020 12:04 am

An Images

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: ২০ ওভারে ১৩১/৭ (ডিভিলিয়ার্স ৫৬, হোল্ডার ৩/‌২৫)
সানরাইজার্স হায়দরাবাদ:‌ ১৯.‌৪ ওভারে ১৩২/‌৪ (উইলিয়ামসন ৫০*‌, সিরাজ ২/‌২৮‌)‌
সানরাইজার্স হায়দরাবাদ ছয় উইকেটে জয়ী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ডেভিড ওয়ার্নার না বিরাট কোহলি?‌ এবি ডিভিলিয়ার্স নাকি কেন উইলিয়ামসন?‌ যুজবেন্দ্র চাহাল নাকি রশিদ খান?‌‌ আইপিএলের এলিমিনেটরে ছোট ছোট যুদ্ধগুলো ছিলই। তার থেকেই বড় প্রশ্ন ছিল গতকাল জন্মদিন পালন করা ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) কি পারবেন ফাইনালে ওঠার পথে আরও একধাপ এগোতে?‌

শুক্রবার দুবাইয়ে ম্যাচ শেষে অবশ্য দেখা গেল ব্যাট হাতে যেমন ব্যর্থ হলেন বিরাট। তেমনই ব্যাটিং–বোলিং দুই বিভাগে ব্যর্থ হলেন তাঁর দলের খেলোয়াড়রাও। হোল্ডার–নটরাজনদের দুরন্ত বোলিং এবং উইলিয়ামসনের দুরন্ত অর্ধ–শতরানে ভর করে হাড্ডাহাড্ডি ম্যাচ ছয় উইকেটে জিতল হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এরপর কোয়ালিফায়ার টু’‌তে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মুখোমুখি হবেন ওয়ার্নাররা।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আর শুরুতেই RCB ইনিংসে জোড়া ধাক্কা দেন জেসন হোল্ডার। মাত্র ৬ রান করেই ক্যারিবিয়ান তারকার বলে আউট হন কোহলি। ১ রান করে ফেরেন গোটা টুর্নামেন্টে দুর্দান্ত ব্যাট করা দেবদূত পাড়িক্কল। শেষে হাল ধরেন এবি’‌ডিভিলিয়ার্স এবং অ্যারন ফিঞ্চ। কিন্তু ৩২ রান করে ফিরে যান ফিঞ্চ। শেষপর্যন্ত ডিভিলিয়ার্সের দুরন্ত অর্ধ–শতরানে ভর করে ২০ ওভারে সাত উইকেটে ১৩১ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। এবিডি–র সংগ্রহ ৪৩ বলে ৫৬ রান। হোল্ডার নেন তিনটি উইকেট। নটরাজন নেন দু’‌টি উইকেট।

[আরও পড়ুন: আসন্ন আইএসএলে এটিকে-মোহনবাগানের মূল স্পনসর হতে চলেছে নামী এই সংস্থা]

স্কোরবোর্ডে লক্ষ্যমাত্রা দেখাচ্ছিল ১৩২ রান। কিন্তু এদিনের মন্থর পিচে সেটাই যথেষ্ট কঠিন ছিল। রান তাড়া করতে নেমে সানরাইজার্সের সমস্যা বাড়িয়ে দেন মহম্মদ সিরাজ। শুরুতেই ফেরান ঋদ্ধিমানের জায়গায় দলে সুযোগ পাওয়া শ্রীবৎস গোস্বামীকে। তারপর ১৭ রানে ফেরান ওয়ার্নারকে। কিন্তু প্রথমে মনীশ পাণ্ডে (২৪‌)‌‌ এবং পরে জেসন হোল্ডারকে সঙ্গে নিয়ে পালটা লড়াই করতে শুরু করেন কেন উইলিয়ামসন। শেষপর্যন্ত এই জুটিই হায়দরাবাদকে দু’‌বল বাকি থাকতেই জয় এনে দিল। অপরাজিত ৫০ রান করলেন উইলিয়ামসন। ২৪ রানে অপরাজিত থাকলেন হোল্ডার।

এই নিয়ে টানা পাঁচ ম্যাচ হারলেন বিরাটরা। টুর্নামেন্টে একসময় ১৪ পয়েন্টে পৌঁছেও লিগের শেষ চার ম্যাচ হেরে চতুর্থ স্থানে শেষ করে আরসিবি।আর এদিন হেরে ছিটকে গেল টুর্নামেন্ট থেকেই। অন্যদিকে, লিগের শেষ তিন ম্যাচ এবং এদিনের এলিমিনেটর জিতে রবিবার দিল্লির বিরুদ্ধে খেলতে নামবেন ওয়ার্নাররা।

 

[আরও পড়ুন: বাড়িতে কোভিড পজিটিভ, সেল্‌ফ আইসোলেশনে রয়েছেন গৌতম গম্ভীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement