BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: ধোনির চেন্নাইয়ের দাপট অব্যাহত, কোহলি রানে ফিরলেও জয়ে ফিরল না RCB

Published by: Subhajit Mandal |    Posted: September 24, 2021 11:15 pm|    Updated: September 24, 2021 11:27 pm

IPL 2021: CSK beats RCB to get to top of the table

আরসিবি: ১৫৬-৬ (পাড়িক্কল ৭১, কোহলি ৫৩)
সিএসকে: ১৫৭-৪ (গায়কোয়াড় ৩৮, ডু’প্লেসি ৩১)
চেন্নাই ৬ উইকেটে জয়ী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অধিনায়ক কোহলির (Virat Kohli) কাছে এটাই ছিল অধিনায়ক ধোনিকে হারানোর শেষ সুযোগ। কারণ এর পরের মরশুম থেকে আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ক্যাপ্টেন থাকছেন না বিরাট। ক্রিকেট বিশ্বের কাছেও ধোনি এবং কোহলির মগজাস্ত্রের লড়াই দেখার শেষ সুযোগ ছিল এটাই। সেই মহাযুদ্ধে ব্যাট হাতে কোহলি রানে ফিরলেও দলকে তিনি জেতাতে পারলেন না। আইপিএলের (IPL 2021) চলতি মরশুম চেন্নাই যে দাপটের সঙ্গে শুরু করেছিল, সেই দাপট অব্যাহত থাকল। CSK জিতল ৬ উইকেটে।

 

শারজা ক্রিকেট স্টেডিয়ামে এদিন ম্যাচ শুরুর আগে মরুঝড় শুরু হয়। যার জন্য ম্যাচ সময়মতো শুরু করা যায়নি। মরুঝড়ের আবহে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক ধোনি (MS Dhoni)। প্রথমে ব্যাট করতে নেমে ঝড়ের মতো শুরু করেছিলেন আরসিবির দুই ওপেনারও। দীর্ঘদিন বাদে ঝলমলে দেখাচ্ছিল অধিনায়ক কোহলিকে। তিনি এদিন ৪১ বলে ৫৩ রান করেন। তাঁর ওপেনিং সঙ্গী পাড়িক্কল অবশ্য আরও উজ্বল। তিনি খেললেন ৫০ বলে ৭০ রানের ইনিংস। কিন্তু দুই ওপেনার ছাড়া আরসিবির আর কোনও ক্রিকেটের সেভাবে দাগ কাটতে পারেননি। ১৪০ রানে দ্বিতীয় উইকেটের পতনের পর শেষ চার ওভারে মাত্র ১৬ রান করে RCB। তাঁদের ইনিংস শেষ হয় ৬ উইকেটে ১৫৬ রানে।

[আরও পড়ুন: মোটা মাইনের চাকরি ছেড়ে ক্রিকেটে! আদর্শ মানেন সৌরভকে, নাইটদের নতুন তারকা ভেঙ্কটেশকে চেনেন?]

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে চেন্নাইও। দুই ওপেনার গায়কোয়াড় এবং ডু’প্লেসি মাত্র ৮ ওভারে ৭০ রান তুলে দেন। গায়কোয়াড় ৩৮ এবং ডু’প্লেসি ৩১ রান করেন। ভাল ইনিংস খেলেন মইন আলি (২৩) এবং রায়ডুও (৩২)। শেষদিকে রায়না (Suresh Raina) এবং ধোনি দলকে জিতিয়ে দেন।

[আরও পড়ুন: ‘টাকা আছে বলেই ভারতকে কেউ না বলে না,’ পাকিস্তানের পাশে দাঁড়িয়ে তোপ অজি ক্রিকেটার]

এই জয়ের ফলে ফের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এল চেন্নাই। সেই সঙ্গে প্লে-অফের দিকে এক পা বাড়িয়ে রাখলেন ধোনিরা। অন্যদিকে কোহলির আরসিবি তৃতীয় স্থান ধরে রাখলেও পরপর দুটি বড় হার তাঁদের চিন্তায় রাখবে। সেই সঙ্গে চিন্তায় রাখবে নেট রান রেটও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement